দুই উইকেটে হেরে গেলো বাংলাদেশ

আফগানদের কাছে দুই উইকেটে হেরে গেলো বাংলাদেশ। বাংলাদেশের দেওয়া ২০৯ রানের টার্গেট জয় করে সিরিজে টিকে থাকল আফগানিস্তান। তবে টাইগাররাও চেষ্টার ত্রুটি রাখেনি তারাও সর্বশেষ চেষ্টা অব্যাহত রেখেই ভাগ্যের কাছে আজকের জন্য হেরে গেলেন।

মিরপুরে বুধবার দ্বিতীয় ওয়ানডেতে আফগানস্তান ২ বল বাকি থাকতেই জিতেছে ২ উইকেটে। । সিরিজে ১-১ এ সমতা আনল আফগানস্তান। এক ম্যাচ হাতে রেখে সিরিজ জয় তো হলোই না। শততম ওয়ানডে জয়ের জন্য বাংলাদেশকে আরো অপেক্ষায় থাকতে হলো।

৪৮তম ওভারের শেষ বল এই ম্যাচের সবচেয়ে আলোচিত ছিলো মোসাদ্দেক হোসেন। তার অনবদ্য ব্যাটিং এবং বোলিং ছিলো অসাধারন। তবে মুশফিকুর রহিমের একটি নিশ্চিত ক্যাচ ধরত না পারার ব্যর্থতা রয়ে গেলো।

১৩ রান দরকার আফগানদের তখন। বল বাকি আর ১৮টি। উইকেট ৩টি। পরের ওভারে তাইজুল দিলেন ২। আগের ৯ ওভারে মাত্র ২১ রান দেওয়া মোসাদ্দেক এবার দিলেন ৯। শেষ ওভারে ২ হলেই জেতে আফগানিস্তান। তাসকিন আহমেদ দুই ডটের পর ওয়াইড দিলেন! স্কোর সমান!

পরের বলে তাসকিনের বলে নাজিবুল্লার (২২) ক্যাচ নিলেন মোসাদ্দেক। অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা সব ফিল্ডারক সার্কেলের মধ্যে নিয়ে এলেন। কিন্তু তাদের মাথার ওপর দিয়ে চার মেরে দিলেন দৌলত জাদরান। ২০১৫ এর মার্চের পর আবার বাংলাদেশকে হারালো আফগানিস্তান। চার ম্যাচের মুখোমুখিতে এখন ২-২ এ সমতা। সিরিজ জেতার সপ্নটা এবারের মতো আর হলোনা টাইগারদের।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password