বাজারে আসল আসুসের তিন স্মার্টফোন

বাংলাদেশি পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড আসুস ব্র্যান্ডের তিনটি স্মার্টফোনের নতুন সাশ্রয়ী মূল্য ঘোষণা করে বাজারে নিয়ে এসেছে। তাই আসুসের জেনফোন-২ সিরিজের স্মার্টফোন এখন আরো কমদামে কিনতে পারবেন গ্রাহকরা।

ঘোষণাকৃত জেনফোন-২ সিরিজের জনপ্রিয় তিনটি মডেল হচ্ছে “ ৪জিবি র‌্যাম ও ৬৪জিবি রমযুক্ত জেনফোন ডিলাক্স, , ৩জিবি র‌্যাম ও ১৬জিবি রমযুক্ত জেনফোন সেলফি এবং ১জিবি র‌্যাম ও ৮জিবি রমের জেনফোন গো”।

এর মধ্যে জেনফোন ডিলাক্স আসুসের ফ্ল্যাগশিপ ডিভাইস। গতবছর থেকে এটি বিশ্বজুড়ে দারুণ সাড়া ফেলেছে। ডিভাইসটির উল্লেখ্যযোগ্য বৈশিষ্ট্য ইন্টেলের ৬৮ বিটের ২.৩ গিগাহার্টজ কোয়ার্ড কোর প্রসেসর, ৫.৫ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে, ১৩ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা এবং ৩০০০ এমএএইচ ব্যাটারি। বাংলাদেশের বাজারে জেনফোন ডিলাক্সের মূল্য ২৪,৬০০ টাকা।

‘জেনফোন সেলফি’ এটি সেলফি প্রেমীদের কাছে অত্যন্ত জনপ্রিয় একটি মডেল। এতে সেলফি তোলার জন্য আছে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা এবং পেছনে রয়েছে ডুয়েল ফ্ল্যাশ সহ ১৩ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা। ৩ জিবি র‌্যাম, ১৬ রমের এই স্মার্টফোনের ডিসপ্লে ৫.৫ ইঞ্চি।

১৯২০ বাই ১০৮০ রেজ্যুলেশনের ডিসপ্লের ১৭৮ ডিগ্রী অ্যাঙ্গেল আর ৪০৩পিপিআই বৈশিষ্ট্য ব্যবহারকারীদেরকে আকৃষ্ট করতে সক্ষম হয়েছে। এছাড়া জেনফোন সেলফিতে কর্নিং গরিলা গ্লাস ৪ থাকায় ডিসপ্লেতে সহজে দাগ পড়ে না। এতো্ সব সুবিধা উপভোগ করতে সেলফিপ্রেমীদের খরচ করতে হবে ১৯,৪৫০ টাকা।

আর যারা কমদামের স্মার্টফোন খুঁজছেন তাদের জন্য মানানসই জেনফোন গো। ৪.৫ ইঞ্চির ডিসপ্লেযুক্ত স্মার্টফোনে আছে ১.২ কোয়াড কোর, অ্যান্ড্রয়েড ৫.০ ললিপপ। ২০৭০ এমএএইচ দীর্ঘস্থায়ী ব্যাটারী যুক্ত ফোনটির বর্তমান মূল্য মাএ ৬৫৯০ টাকা।

সাশ্রয়ী মূল্যের আসুসের জনপ্রিয় স্মার্টফোনগুলো আপনার নিকটবর্তী মোবাইল স্টোরসমূহে পাওয়া যাচ্ছে। তবে কেনার সময় অবশ্যই দেখে নিন গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড এর ১ বছরের অফিসিয়াল ওয়ারেন্টিসহ কার্ডটি।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password