বাপ্পা’র সঙ্গীতে শিল্পী সাহিনা’র এ্যালবাম

বাপ্পা মজুমদারের সুর সঙ্গীতে শিল্পী সাহিনা’র একক অডিও এলবাম ‘রোদ রেলিং’ প্রকাশিত হলো । এটি সাহিনার তৃতীয় একক এলবাম। এ উপলক্ষে চ্যানেল আই কার্যালয়ের ছাদঘরে বুধবার (৭ সেপ্টেম্বর )এক প্রকাশনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে অংশ নিয়ে এলবামটির মোড়ক উন্মোচন করেন স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পী ইন্দ্রোমোহন রাজবংশী, ফেরদৌসী প্রিয়ভাষিণী, জনপ্রিয় কন্ঠশিল্পী ফেরদৌস আরা, বাপ্পা মজুমদার, চিত্র নায়ক ফেরদৌস প্রমুখ।

এলবামটি প্রকাশ প্রসঙ্গে সাহিনা বলেন, নানাবিধ অস্থিরতার মাঝেও বেশ ধীর গতিতেই কাজ করেছি এই পুরো অ্যালবামটির। খুব যত্ন নিয়ে গেয়েছি গানগুলো। এ প্রসঙ্গে বাপ্পা মজুমদার বলেন, তার সুন্দর সাবলীল গায়কী আমার করা সুরগুলোকে তৈরি করেছে এক নতুন মাত্রা। এ সময় এলোমেলো ব্যস্ত টারমিনাস গানের ভিডিওচিত্র উপস্থিত অতিথিদের জন্য প্রদর্শন করা হয়। গানগুলোর কথা লিখেছেন রাজীভ, স্বপনীল, লিটন ঘোষ জয় এবং রবিউল ইসলাম জীবন।

এলবামের গানগুলোর মধ্যে রয়েছে- এলোমেলো ব্যস্ত টারমিনাস…, ঘোর প্রহরে চুপ কথারা…, ক্রেজি হার্ট…, রোদ রেলিং…, হাত বাড়ালেই তুমি… এবং পাখির ডানায় রোদের ঝিলিক…। এলবামটি প্রকাশ করেছে ইমপ্রেস অডিও ভিশন লি.। এলবামের সিডি ছাড়াও জিপি মিউজিকে পাওয়া যাচ্ছে
এ্যালবামটি।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password