মেয়াদ বাড়ানো হলো অনলাইন নিবন্ধনের

নিউজ ডেস্ক :

অনলাইন নিউজ প্রকাশনার জন্য নিবন্ধন ফরম জমা দেয়ার সময়সীমা বাড়ানো হয়েছে। ৩১ জানুয়ারি, ২০১৬ পর্যন্ত জমা দেয়া যাবে এই ফর্ম। অনলাইন নিউজ প্রকাশনার জন্য নির্ধারিত নিবন্ধন ফরম ও একটি প্রত্যয়নপত্র যথাযথভাবে পূরণ করে কুরিয়ার সার্ভিস, জিইপি ডাকযোগে অথবা সরাসরি তথ্য অধিদফতরে জমা দেয়া যাবে। সোমবার এক সরকারি প্রেসনোটে এ তথ্য জানানো হয়।

নিবন্ধনের জন্য কোনও প্রকার অর্থ জমা দেয়ার প্রয়োজন নেই বলে জানানো হয় প্রেসনোটে। নিবন্ধন কার্যক্রম ঢাকাসহ দেশের সকল অনলাইন নিউজ প্রকাশনা, নিউজ এজেন্সি, নিউজ পোর্টাল, বাংলা ও ইংরেজি দৈনিকের অনলাইন নিউজ প্রকাশনা, অনলাইন রেডিও এবং অনলাইন টিভি’র ক্ষেত্রে প্রযোজ্য হবে।

একজন প্রকাশক/সম্পাদক/সত্ত্বাধিকারী অনলাইন নিউজ প্রকাশনা, অনলাইন টিভি, রেডিওর সম্প্রচারের নিবন্ধন সংক্রান্ত আবেদন জমা দেয়ার পর সংশ্লিষ্ট কাগজপত্র যাচাই-বাছাই এবং পুলিশের স্পেশাল ব্রাঞ্চ কর্তৃক সন্তোষজনক রিপোর্ট পাওয়ার পর তথ্য অধিদফতর কর্তৃক রেজিস্ট্রেশন (তালিকাভুক্তি) বিষয়ে পত্র মারফত আবেদনকারীদের জানিয়ে দেয়া হবে। এ বিষয়ে অন্য কারো সাথে যোগাযোগের প্রয়োজন নেই বলে জানানো হয় প্রেস নোটে।

অনলাইন নিউজ প্রকাশনার ক্ষেত্রে আবেদনকারীর জন্য আবেদনের কোনও সময়সীমা নেই। ইতোমধ্যে যারা অনলাইন নিউজ প্রকাশনা ও অনলাইন টিভি, রেডিও কার্যক্রম পরিচালনা করছেন তাদের আগামী ৩১ জানুয়ারি তারিখের মধ্যে প্রয়োজনীয় কাগজপত্রসহ পূরণকৃত নিবন্ধন ফরম জমা দিতে হবে।

বাংলাদেশ সময়: ১৭১২ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৫

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password