প্রিয়.কমের বিরুদ্ধে পরী মনির মানহানি মামলা

বিনোদন ডেস্ক :

চিত্রনায়িকা পরী মনি অনলাইন পত্রিকা প্রিয়.কমের সম্পাদক ও সিনেমা প্রতিবেদকের বিরুদ্ধে একটি মানহানির মামলা দায়ের করেছেন। বুধবার ঢাকার মহানগর হাকিম আতিকুর রহমানের আদালতে পরী মনি তার আইনজীবীর মাধ্যমে একটি সিআর মামলা করেন।

মামলায় তার ১০ কোটি টাকার ক্ষতি হয়েছে বলে অভিযোগ করেন এ চিত্রনায়িকা। বিচারক তার জবানবন্দি গ্রহণ করে মোহাম্মদপুর থানাকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য নির্দেশ দিয়েছেন।

মামলার আরজিতে পরিমনি উল্লেখ করেন সম্প্রতি প্রিয়.কম পত্রিকাটি তার নামে একটি মানহানিকর প্রতিবেদন প্রকাশ করে। প্রতিবেদনে উল্লেখ করা হয়, পরী মনি মাদক সেবন করেন, তিনি নাইট ক্লাবে গিয়ে বন্ধুদের সঙ্গে অন্তরঙ্গ সময় কাটান এবং এক সংসদ সদস্যের জোরে তিনি কাউকে পরোয়া করেন না।

পরী মনি বলেন , প্রিয়.কমের রিপোর্টার মোহাম্মাদুল্লাহ তার সম্পর্কে ইতিবাচক প্রতিবেদন প্রকাশের প্রলোভন দেখিয়ে এক লাখ টাকা চাঁদা দাবি করেন। কিন্তু তিনি এই টাকা দিতে অস্বীকার করায় ওই রিপোর্টার তার ক্যারিয়ার ধ্বংস করে দেওয়ার হুমকি দেন।

পরবর্তীতে গত ১৭ নভেম্বর আসামি মোহাম্মাদুল্লাহ তার সম্পাদক জাকারিয়া স্বপনের সহযোগিতায় প্রিয়.কমে পরী মনি সম্পর্কে এই মানহানিকর প্রতিবেদনটি প্রকাশ করেন। এই প্রতিবেদনের কারণে তার ১০ কোটি টাকার মানহানি হয়েছে মর্মে মামলাটি দায়ের করেছেন পরী মনি।

বাংলাদেশ সময় : ১৯৪০ ঘন্টা, ২৫ নভেম্বর , ২০১৫

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password