ভাগ্যদেবী ভর করেছে সোনমের ওপর

Sonam-Kapoor_29

ক্যারিয়ারের শুরু থেকেই যে ছবিগুলোয় অভিনয় করেছেন, সে সবক’টির মাধ্যমে প্রশংসিত হয়েছেন অনিল কাপুর কন্যা সোনম কাপুর। অভিনয় ও পারফরমেন্সের দিক দিয়ে চলতি প্রজন্মের মধ্যে অন্যতম অভিনেত্রী হিসেবে ধরা হয় তাকে। শুধু অভিনেত্রী হিসেবেই নয়, বলিউডের ফ্যাশন আইকন তকমাও জুড়ে গেছে তার নামের পাশে।

তবে চলতি বছরের নভেম্বরে এসে সর্বোচ্চ সফলতা অর্জন করলেন সোনম। আর সেটা হলো সালমান খানের ‘প্রেম রতন ধান পায়ো’ ছবির মাধ্যমে। এ ছবিটি এরই মধ্যে ব্যবসা সফলতায় রেকর্ড গড়েছে। ধারণা করা হচ্ছে ছবিটি সালমানের আরেক ছবি ‘বজরঙ্গি ভাইজান’-এর ব্যবসা সফলতাকেও ছাড়িয়ে যাবে।

সম্পূর্ণ সামাজিক ও পারিবারিক গল্প নিয়ে তৈরি ‘প্রেম রতন ধন পায়ো’ তে সোনম অভিনয় করেছেন একজন রাজকুমারীর ভূমিকায়। একেবারেই শালীন পোশাকে এ ছবিতে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। এখানে সোনমের অসাধারণ অভিনয়, নাচ, সৌন্দর্য, পারফরমেন্স দর্শকদের নজর কেড়েছে। অনেকেই মনে করছেন এ ছবির জন্য চলতি বছর বিভিন্ন অ্যাওয়ার্ড অনুষ্ঠানে সেরা অভিনেত্রীর পুরস্কারটিও বগলদাবা করবেন সোনম।

সব মিলিয়ে ভাগ্যদেবী যেন ভর করেছে এখন সোনমের ওপর। তবে পুরস্কার প্রাপ্তি নিয়ে মাথা ঘামাচ্ছেন না অভিনেত্রী। সালমানকে নিজের ক্যারিয়ারের লাকি চার্ম হিসেবেই মনে করছেন। আর তাইতো এ ছবির পর সালমানকে স্বর্ণের মিশ্রণে একটি দামি ঘড়ি উপহার দিয়েছেন তিনি। এ উপহারের বক্সের মধ্যে লিখা ছিল ‘বন্ধুকে বন্ধুর ভালোবাসার উপহার’।

সালমানও সোনমকে ফোন করে ধন্যবাদ জানিয়েছেন। ‘প্রেম রতন ধন পায়ো’ ছবির সাফল্য প্রসঙ্গে সোনম কাপুর বলেন, আমি অনেক দিন ধরেই চাচ্ছিলাম সালমানের সঙ্গে অভিনয় করতে। কারণ, আমি অনেক আগে থেকে তার ভক্ত। অবশেষে এ ছবির মাধ্যমে আমার ইচ্ছে পূরণ হয়েছে। সালমান ও আমার জুটি দর্শক খুব ভালোভাবে নিয়েছে। আমি মনে করি সালমান আমার লাকি চার্ম। আমি সামনেও তার সঙ্গে আরো ছবিতে অভিনয় করতে  চাই।

বাংলাদেশ সময়: ০৯৫৫ ঘণ্টা, ২১ নভেম্বর,২০১৫

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password