দৈনিক ডেসটিনির চেক জালিয়াতি মামলার রায় ২ নভেম্বর

নিউজ ডেস্ক :

দৈনিক ডেসটিনির বিরুদ্ধে দায়ের করা চেক জালিয়াতির মামলার যুক্তিতর্ক শেষ হয়েছে মঙ্গলবার। আদালত মামলাটির রায়ের জন্য দিন ধার্য করেছেন আগামী ২ নভেম্বর সোমবার।

দৈনিক ডেসটিনির জ্যেষ্ঠ সহসম্পাদক নোমান সালমান বাদী হয়ে ২০১৩ সালের ১০ অক্টোবর মামলাটি করেন। মামলার এজাহার সূত্রে জানা গেছে, ডেসটিনি গ্রুপের প্রধান সমন্বয়ক মোহাম্মদ আশরাফুল আমীন দৈনিক ডেসটিনির সাংবাদিক-কর্মকর্তা-কর্মচারীদের বকেয়া বেতন-ভাতা বাবদ ৬৪ লাখ ৯৫ হাজার ৭৫৮ টাকার এইচএসবিসি ব্যাংকের একটি চেক গত ২০১৩ সালের ১০ আগস্ট নোমান সালমানের নামে দেন।

পরবর্তী সময়ে পাওনা টাকা নিয়ে প্রতারণার আশ্রয় নিলে সাংবাদিকরা একাধিকবার জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও অনশন করেন। এরপরে ওই বছরের ২৬ আগস্ট চেকটি ডিজঅনার হলে ২০১৩ সালের ১০ অক্টোবর ঢাকার মহানগর হাকিম আদালতে নোমান সালমান বাদী হয়ে মামলা করেন। যার নম্বর-সিআর-৯৬৯/১৩।

পরবর্তী সময়ে আদালত মামলার আসামি আশরাফুল আমীনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করলে তিনি আত্মসমর্পণ করে জামিন নেন। মামলাটি পরে ঢাকার অতিরিক্ত মহানগর দায়রা জজ ৩য় আদালতে বিচারাধীন থাকা অবস্থায় চার্জ গঠন, সাক্ষী ও যুক্তিতর্ক শেষ হয়।

মঙ্গলবার মামলাটির যুক্তিতর্ক শেষ হলে বিচারক এস এম জিয়াউর রহমান রায়ের জন্য আগামী ২ নভেম্বর দিন ধার্য করেন। মামলার বাদীপক্ষে ছিলেন আইনজীবী মাহফুজুর রহমান পাটওয়ারী। আসামিপক্ষে ছিলেন আব্দুল বারেক চৌধুরী।

বাংলাদেশ সময়: ২২৫৭ ঘণ্টা, ২৭ অক্টোবর,২০১৫

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password