এখন তারুণ্যের ঈদ ফ্যাশন যেমন

ঈদে অধিকাংশ ফ্যাশন হাউজ নিজস্ব থিম অনুযায়ী পোশাকে ডিজাইন ও রঙ ব্যবহার করেছে। তবে যেহেতু গরম তাই প্রতিটি ফ্যাশন হাউজ পোশাকে আরামের দিকটি বিবেচনা করেছে। এজন্য সুতি, লিনেন, সিল্ক ইত্যাদি আরামদায়ক কাপড়ের প্রাধান্য বেশি।

তরুণীদের পোশাক

শাড়ি, সালোয়ার-কামিজের পাশাপাশি এবার তরুণীরা পাশ্চাত্য ঢংয়ের পোশাক বেশ পছন্দ করছেন। তরুণীদের কুর্তি, টপস ইত্যাদি পোশাকের ডিজাইন ও কাটে এসেছে পরিবর্তন। কামিজে অনেক ধরনের লেয়ারের ব্যবহার দেখা গেছে। এবারও ঈদ ফ্যাশনে প্রাধান্য পেয়েছে লম্বা প্যার্টানের কামিজ। টপস বা শর্ট কামিজের সাথে হেরেম প্যান্ট, পালাজ্জো ও ধুতি পায়জামা পছন্দ করছেন মেয়েরা।

ফ্যাশন ডিজাইনার ও বিবিয়ানা ফ্যাশন হাউজের স্বত্তাধিকারি লিপি খন্দকার বলেন,  গরমের ঈদ হওয়ায় সবাই চেষ্টা করছেন ঈদের পোশাক যেন আরামদায়ক হয়। সারাদিন স্বস্তি পেতে হালকা রঙের পোশাকই প্রাধান্য দিচ্ছেন ক্রেতারা।

ফ্যাশন হাউজ লা রিভের বসুন্ধরা শাখার একজন বিক্রয়কর্মী বলেন, এবার কুর্তি আর টপসের চাহিদা বেশি। পাশাপাশি গাউন স্টাইলের কামিজ, লম্বা প্যাটার্নের ফ্রক ও কামিজও পছন্দ করছেন অনেকে।

এবার দেশীয় ও আন্তর্জাতিক ধারার মিশেলে তৈরি করা হয়েছে বেশ কিছু পোশাক। মেয়েদের জন্য আছে জিপসি, শর্ট টপস, চেইন দেওয়া সালোয়ার কামিজ ইত্যাদি। ঈদ উপলক্ষে কিছু ফ্যাশন হাউজ তৈরি করেছে লন ফরমাল। এগুলো দেখতে লং কোটির মতো। তবে দাম একটু বেশি। ১০ হাজার থেকে ১২ হাজার টাকায় পাওয়া যাচ্ছে এগুলো।

ঈদে অধিকাংশ তরুণী পোশাকে উজ্জ্বল ও গাঢ় রং পছন্দ করেন। তাই গরমের এই ঈদে অনেক ফ্যাশন হাউজ উজ্জ্বল রঙ প্রাধান্য দিয়েছে।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password