৭০ সিনেমা হলে মুক্তি পাচ্ছে ‘নোলক’

আসছে ঈদ উল ফিতরে ৭০ সিনেমা হলে মুক্তির জন্য প্রস্তুত ‘নোলক’। ঈদের দিন থেকে শাকিব খান ও ববি অভিনীত সারাদেশের প্রেক্ষাগৃহে একযোগে মুক্তি পাচ্ছে। পরবর্তীতে হল সংখ্যা আরও বাড়বে। প্রথম সপ্তাহে বাছাই করা হলে ছবিটি মুক্তি দেয়া হচ্ছে। বিষয়টি  বললেন ছবির প্রযোজক ও পরিচালক সাকিব সনেট।

এদিকে ‘নোলক’ ছবির পরিচালক কে এ নিয়ে আইনি লড়াই চলছে। পরিচালক কে এ নিয়ে পরবর্তী শুনানী হবে জুনের ১০ তারিখে। ফলে আপাতত ঈদে ‘নোলক’ ছবির মুক্তিতে কোনও বাধা রইলো না। বুধবার (২৯ মে) সকালে প্রথম যুগ্ম জেলা জজ আদালতের বিচারক উৎপল ভট্টাচার্য ১০ জুন পরবর্তী দিন ধার্য করেন। বুধবার শুনানির কথা থাকলেও সমন না আসায় হয়নি শুনানি।গত ২৯ এপ্রিল সুনির্দষ্ট প্রতিকার আইনের ৪২ ধারায় ঘোষণামূলক মামলাটি করেন রাশেদ রাহা। এখানে সাকিব ইরতেজা চৌধুরী (সাকিব সনেট), চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি, মহাসচিবসহ নয়জনকে আসামি করে এ মামলা করা হয়। তার ধারাবাহিকতায় বুধবার (২৯ মে) শুনানি হওয়ার কথা ছিল।
এরই মধ্যে চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে পরিচালক হিসেবে সাকিব সনেটের নামে সেন্সর সনদ পেয়েছে ছবিটি। ‘নোলক’ নিয়ে ববি বলেন, এটি আমার ক্যারিয়ারের অন্যতম সেরা ছবি। আর এই ঈদে নোলক দর্শক হৃদয় জয় করবে বলে আমার দৃঢ় বিশ্বাস। উৎসবে দর্শক মৌলিক ছবি দেখতে চান। সেই জায়গা থেকে ছবিটি দর্শকের প্রত্যাশাপূরণ করবে। ফেরারী ফরহাদের গল্প ও চিত্রনাট্যে ছবিতে অভিনয় করেছেন শাকিব খান, ববি, তারিক আনাম খান, নিমা রহমানসহ অনেকে।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password