গাইবান্ধায় নৈশকোচের ৫ যাত্রী নিহত

গাইবান্ধায় এক নৈশকোচ (বাস) নিয়ন্ত্রণ হারিয়ে পাঁচজন নিহত হয়েছেন। আহত হয়েছেন ১৫জন। যাত্রীদের অভিযোগ চালক গাড়িটি বেপরোয়া গতিতে চালাচ্ছিলেন।
আজ শনিবার (৬ এপ্রিল) ভোর চারটার দিকে গাইবান্ধার গোবিন্দগঞ্জে ঢাকা-রংপুর মহাসড়কের গোবিন্দগঞ্জ উপজেলার জুম্মার ঘর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
এ দুর্ঘটনায় ঘটনাস্থলে তিনজন ও হাসপাতালে নেয়ার পথে আরও দুইজন মারা যান।নিহতদের তিনজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- রংপুর মিঠাপুকুরের রিয়াজ উদ্দিন, লালমনিরহাট পাটগ্রামের মাহাবুল ইসলাম, টাঙ্গাইলের সুনীল কুমার।হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস হতাহতদের উদ্ধার করে এবং গুরুতর আহতদের গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার রামকৃষ্ণ বর্মন জানিয়েছেন, জেলা প্রশাসনের পক্ষ থেকে আহতদের চিকিৎসার খোঁজ-খবর নেয়া হচ্ছে এবং নিহতদের পরিবারকে ১০ হাজার টাকা করে আর্থিক সহায়তা দেয়া হয়েছে। দুঘর্টনার কারণ অনুসন্ধানে একটি তদন্ত টীমও গঠন করা হবে বলে তিনি জানান।

হাইওয়ে পুলিশ জানায়, ঢাকা থেকে বুড়িমারীগামী বরকত এন্টারপ্রাইজের একটি নৈশকোচ গোবিন্দগঞ্জ উপজেলার বালুয়া জুম্মার ঘর নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে গেলে বাসের উপরের অংশ খুলে যায়। এতে এ দুর্ঘটনা ঘটে।খবর পেয়ে পুলিশ হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে হতাহতদের উদ্ধার করে।আহত যাত্রীরা জানান, বাসটি বেপরোয়া চালানোর কারণে এ দুর্ঘটনা ঘটেছে। গো

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password