ফিলিস্তিনি যুদ্ধ বিধস্ত শিশুদের চিকিৎসা সহায়তায় অর্থ দিবে কিডস মিডিয়া

ঢাকা ফিলিস্তিন দুতাবাসের রাস্ট্রদ্রত ইউসুফ সালেহ রমাদানের আমন্ত্রনে আজ বৈঠক করেদক্ষিন এশিয়ার শিশু গণমাধ্যম এ আর কিডস মিডিয়ার সি,ই,ও আরিফ রহমান শিবলী। এইসময় ফিলিস্তিনি শিশুদের উপর ইসরায়েলের চালানো হামলার ঘটনাগুলো এ আর কিডস মিডিয়ার অন্যতম সহযোগী প্রতিষ্ঠান সি,এন,বি তে প্রচারের সিদ্ধান্ত আনন্দের সাথে গ্রহন করে বাংলাদেশের বন্ধু রাস্ট্রটি। দুতাবাসে কিডস মিডিয়ার সি,ই,ও কে গ্রহন করেন জনসংযোগ কর্মকর্তা ইবরাহীম। পুরো বৈঠকে ফিলিস্তিনি যুদ্ধ বিধস্ত শিশুদের সুচিকিৎসার জন্য অর্থ সহায়তা দেওয়ার প্রতিশ্রুতি দেন দক্ষিন এশীয় অঞ্চলের কিডস মিডিয়ার এই প্রধান।

বাংলাদেশের জনগণ ও সরকার ফিলিস্তিনিদের পাশে সবসময় ই থাকবে বলেও কিডস মিডিয়ার পক্ষ থেকে রাস্ট্রদ্রত কে আশ্বাস দেন কিডস মিডিয়ার এই সি,ই,ও। এইসময় বাংলাদেশ সরকার ও জনগণের প্রতি ধন্যবাদ জানান দুতাবাসের রাস্ট্রদ্রত ইউসুফ সালেহ রমাদান। বৈঠকের ব্যাপারে আরিফ রহমান শিবলী এই প্রতিবেদককে বলেন, ইসরায়েলের চালানো হামলার ঘটনাগুলো খুব ই দুংখজনক ও নিন্দনীয়। শিশুদের উপর চালানো এই হামলার ছবি,ভিডিও কিডস মিডিয়ার করা নতুন আন্তর্জাতিক প্লাটফর্ম “চাইল্ড নিউজ ব্রডকাস্ট (সি,এন,বি)তে আমরা তুলে ধরবো নিয়মিত।

এর পাশাপাশি ইসরায়েলের গুলিতে, বোমের আঘাতে ক্ষতবিক্ষত শিশুদের চিকিৎসা, ওষুধ কেনার জন্য অর্থ সহায়তা দিবো আমরা। এইসময় কিডস মিডিয়ার সি,ই,ও আরও বলেন,শিশুদের জন্য নিরাপদ বিশ্ব গড়তে সকল আন্তর্জাতিক নেতাদের এক হওয়া খুব ই দরকার হয়ে পড়েছে। বাংলাদেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে শিশুদের জন্য নিরাপদ পৃথিবী গড়তে বিশ্ব নেতাদের কে এক করতে উদ্যোগ নিতে এগিয়ে আসতে অনুরোধ জানান দক্ষিন এশীয় অঞ্চলের শিশু গণমাধ্যম এই প্রধান আরিফ রহমান শিবলী।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password