খুলনার সামনে সিলেটের বড় সংগ্রহ

আগের ম্যাচেই রাজশাহী কিংসের বিপক্ষে দারুণ জয় পেয়েছিল সিলেট সিক্সার্স। মেহেদী হাসান মিরাজের দলকে হারিয়েছিল ৭৬ রানের বড় ব্যবধানে। এই ম্যাচ জিতে নাসির-সাব্বিরের দলের আত্মবিশ্বাস যে বেশ ভালো জায়গা পৌঁছেছে সেটা বোঝা গেছে এদিনও। খুলনা টাইটানসের বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ে নেমে গড়েছে ১৯৫ রানের বড় সংগ্রহ।

পয়েন্ট তালিকায় দুই দলই আছে তলানিতে। ৯ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে সিলেট আছে ষষ্ঠ স্থানে। আর সমান ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে খুলনার অবস্থান সবার শেষে।আজ শনিবার চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত এই ম্যাচে সিলেটকে ভালো সূচনা এনে দেন দুই ওপেনার লিটন দাস ও আফিফ হোসেন। শুরুতে ঝড়ো ইনিংস খেলেন লিটন, ২২ বলে ৩৪ রান করেন। আর তরুণ ব্যাটসম্যান আফিফ ৩৭ বলে ৪৯ রান করেন।

শেষ দিকে সাব্বির রহমান ও মোহাম্মদ নাওয়াজ হার না মানা দুটি ইনিংস খেলে দলকে এই বড় সংগ্রহ গড়ে দিতে অন্যতম অবদান রাখেন। সাব্বির ২৯ বলে ৪৪ এবং নাওয়াজ ২১ বলে ৩৯ রান করেন।

এদিনও পারফরম্যান্সের ধারাবাহিকতা অব্যাহত রেখেছেন স্পিনার তাইজুল ইসলাম। চার ওভার বল করে ৩০ রান দিয়ে তিন উইকেট তুলে নেন তিনি। তবে প্রতিপক্ষের বড় সংগ্রহের পথে খুব একটা বাধা হতে পারেননি তিনি।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password