আইসিএবি জাতীয় অ্যাওয়ার্ড পেল প্রিমিয়ার সিমেন্ট

২০১৭ সালের বার্ষিক প্রতিবেদনের জন্য ইনস্টিটিউট অব চার্টার্ড অ্যাকাউনট্যান্টস বাংলাদেশের (আইসিএবি) ১৮তম জাতীয় অ্যাওয়ার্ড পেয়েছে প্রিমিয়ার সিমেন্ট মিলস লিমিটেড। ২৪ ডিসেম্বর রাজধানীর একটি হোটেলে আনুষ্ঠানিকভাবে প্রিমিয়ার সিমেন্টের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আমিরুল হকের হাতে এ পুরস্কার তুলে দেন প্রধান অতিথি অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত।

এ বছর বিভিন্ন ক্যাটাগরিতে ৪২টি প্রতিষ্ঠানকে এই অ্যাওয়ার্ড তুলে দেন অর্থমন্ত্রী। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অর্থসচিব আব্দুর রউফ তালুকদার, আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সচিব আসাদুল ইসলাম, বাণিজ্যসচিব মফিজুল ইসলাম, ফিন্যান্সিয়াল রিপোর্টিং কাউন্সিলের চেয়ারম্যান সি কে কিউ মুশতাক আহমেদ, কম্পট্রোলার অ্যান্ড অডিটর জেনারেল অব বাংলাদেশ মুসলিম চৌধুরী। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন আইসিএবি সভাপতি নুরুল ইসলাম চৌধুরী।

মোহাম্মদ আমিরুল হক বলেন, পুঁজিবাজারে তালিকাভুক্ত প্রতিষ্ঠান হিসেবে বিনিয়োগকারী ও নিয়ন্ত্রণ সংস্থার কাছে স্বচ্ছতা ও জবাবদিহির জন্য প্রতিবছরই আমরা সুন্দরভাবে বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করি। এ ধরনের পুরস্কার আগামী দিনে আরও ভালো কাজে প্রেরণা জোগাবে। বিজ্ঞপ্তি

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password