হিট নাটক ‌‘জাপটে থাকুক প্রেম’-এর রিভিউ

জাপটে থাকুক প্রেম।ইরফান সাজ্জাদ ও সাফা কবিরের প্রাণবন্ত অভিনয় দেখে মনে হয়েছে কাউকে সত্যিকারের ভালোবেসে থাকলে এমন চাওয়াটাই স্বাভাবিক। আর ভালবাসার মানুষকে চাওয়ার প্রার্থনার গল্প নিয়ে এবার নাটক বানিয়েছেন মেধাবী নাট্য নির্মাতা রাইসুল তমাল। গত ২০ ডিসেম্বর ইউটিউবে প্রকাশ পেয়েছে ইরফান সাজ্জাদ এবং সাফা কবির অভিনীত নাটক ‘জাপটে থাকুক প্রেম’।

গতানুগতিক ভালবাসার গল্প নয় এটি! প্রতিটি দৃশ্যে ছিল ভিন্নতা। আজকের পোস্টে থাকছে ‘জাপটে থাকুক প্রেম’নাটক নিয়ে ছোট্ট রিভিউ।

এক নজরে ‘জাপটে থাকুক প্রেম’ নাটক :

‘জাপটে থাকুক প্রেম’ নাটকের গল্পে সাফা কবিরকে প্রথমেই পরিচালক ভিন্নভাবে উপস্থাপন করেছেন। যার বাবা মারা যাবার পর মাকে নিয়েই ব্যস্ততা ও ভালোবাসা। কিন্তু সাফার মা গাইনী ডাক্তার হওয়ায় অনেক ব্যস্ত থাকতে হয় তাকে। তাই সাফা কবির হঠাৎ একজন অপিরিচিত ছেলের গাড়িতে একদিন ওঠে। যেখানে ছেলেটি গল্পের হিরো ইরফান সাজ্জাদ। নিজের অফিসে কাজ করে বের হতেই পরিচয় হয় সাফা কবিরের সঙ্গে। সাফার কথা-বার্তা, হঠাৎ গাড়িতে ওঠা সবকিছু বেশ ইনজয় করে ইরফান সাজ্জাদ। প্রথমে বন্ধু হিসেবে মিশতে থাকলেও একটা সময় প্রেমে পড়ে যায় সাফা কবির। সেটাও গতানুগতিক প্রেমের মত না। পরিচালক বেশ সুন্দর করে তা গল্পে তুলে ধরেছেন। ইরফানের অফিসে চাকুরী করা একটি মেয়েও (সেবা খান) ইরফান সাজ্জাদের প্রতি দূর্বল। গল্পে নানা নাটকীয়তা চলতে থাকে। আর ইরফান সাজ্জাদ, সাফা কবিরের পাশাপাশি সাফার মা মিলি বাশারও দারুণ অভিনয় করেছেন। সাফা ও ইরফানের মধ্যে চলা মান-অভিমানের মাঝে ফয়সাল রাব্বিকীনের লেখা, ভারতের সুমনা সামান্তা মুখার্জি ও রুপক টিয়ারীর গাওয়া গানটিও দারুণ। দর্শকরা নিশ্চিত গানটির প্রেমে পড়বেন। আর গল্পের সবশেষে ইরফান সাজ্জাদ ও সাফা কবিরের এক হবার দৃশ্যটিও দারুণ। ও আর একটা কথা-সেতু আরিফের লেখা এ নাটকটি সত্যিই প্রশংসনীয়।

১ ঘন্টার এই অসাধারন নাটকটি দেখা যাবে ইউটিউবে জেএমআর ইন্টারটেইনমেন্ট চ্যানেল -এ।

নাটকঃ ‘জাপটে থাকুক প্রেম’
পরিচালকঃ রাইসুল তমাল
অভিনয়ঃ ইরফান সাজ্জাদ, সাফা কবির, সেবা খান, মিলি বাশার, জিয়া রহমান, ফয়সাল বাশার
প্রধান সহকারী পরিচালকঃ আসাদুজ্জামান সবুজ
সহকারী পরিচালকঃআরিফ হোসেন
গানঃ তোমাকেই চাই
কথা : ফয়সাল রাব্বিকীন
গায়কঃ সুমনা সামান্তা ও রুপক তিয়ারী (ভারত)

https://www.youtube.com/watch?v=Na_f2PijL_Y&fbclid=IwAR2M6V4TB_id5qos2BcjiEu6FAkCIdYr925pVAIvsSWWGcobsgvHX0dZCmA

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password