দুঃখ প্রকাশ করলেন নওয়াজ শরীফ

একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের ক্যামেরাম্যানকে অপদস্ত করার জন্য দুঃখ প্রকাশ করেছেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরীফ। তিনি বলেছেন, তার নিরাপত্তা প্রহরীরা তার সুনাম নষ্ঠ করেছেন। সোমবার পাকিস্তানের সামা টিভির ক্যামেরাম্যান ওয়াজিদ আলীকে নওয়াজ শরীফের নিরাপত্তা রক্ষীরা আঘাত করে আহত করে। এ ঘটনায় তিনি এভাবে দুঃখ প্রকাশ করলেন। নওয়াজ শরীফ মঙ্গলবার যখন জবাবদিহিতা বিষয়ক আদালতে হাজির হন তখন সেখানে ওই ঘটনার প্রতিবাদ বিক্ষোভ করছিলেন সাংবাদিকরা। তবে তাদের সঙ্গে তিনি তখন কোন কথা বলেন নি। সরাসরি আদালতে চলে যান। পরে মধ্যাহ্নবিরতির সময় ইসলামাবাদ বার কাউন্সিলের অফিসে তিনি সাংবাদিকদের সঙ্গে সাক্ষাত করেন এবং তাদের প্রশ্ন নেন।

সামা টিভির ফটোগ্রাফার ওয়াজিদ আলীর ওপর হামলার বিষয়ে প্রশ্নের জবাবে নওয়াজ শরীফ বলেন, আপনারা যেমন, ঠিক সমানভাবে গভীর বেদনাহত আমিও। এ ঘটনার নিন্দা জানাচ্ছি। এ সময় নওয়াজ শরীফ বলেন, তার নিরাপত্তা বিষয়ক সুপারভাইজার আবদুল শাকুর ঘটনার সময় তার যাওয়ার পথ পরিষ্কার করছিলেন। পার্লামেন্ট হাউস থেকে তাকে তার গাড়িতে উঠার সময় নিরাপত্তা বেষ্টনি দিয়ে নিয়ে যাচ্ছিলেন তিনি।

নওয়াজ বলেন, আমি গাড়িতে প্রবেশ করার সঙ্গে সঙ্গে ওই ক্যামেরাম্যান অকস্মাৎ এসে হাজির হন। আবদুল শাকুর তখন তাকে ধাক্কা দিয়ে সরিয়ে দেয়। জবাবে ওই ক্যামেরাম্যান তাকে পিছন থেকে আঘাত করে। এতে শাকুরের মুখে ছোটখাট ক্ষত হয়। আমি পার্লামেন্ট হাউস ছেড়ে চলে যাই। পরে জানতে পারি, আমার নিরাপত্তা রক্ষাকারীরা ওই ক্যামেরাম্যানকে প্রহার করেছেন। এতে তিনি আহত হয়েছেন। এ ঘটনা অপ্রত্যাশিত। কোনোভাবেই এটা মেনে নেয়া যায় না। অপরাধীর বিরুদ্ধে ব্যবস্থা নিতে আমি সম্ভাব্য সব কিছু করবো।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password