বৃদ্ধাশ্রমে গান-আড্ডায় শিল্পী পাপী মনা

মূল নাম জয়নাল আবদীন হলেও সবার কাছে সংগীতশিল্পী পাপী মনা নামেই তিনি পরিচিত। ছোটবেলা থেকে গান করা এই তরুণের প্রথম একক প্রকাশ হয় ২০০৮ সালে। নাম ছিল ‘তুমি আসবে’। এরপর ২০১৫ সালে আসে দ্বিতীয় একক অ্যালবাম ‘চাঁদের নিচে দাঁড়ায়’। এ অ্যালবামের একটি গানের শিরোনাম ‘ভুল’। গানটির মিউজিক ভিডিও ইউটিউবে প্রকাশের পর চারদিক থেকে বেশ প্রশংসা পান তিনি।

একক অ্যালবামের পাশাপাশি একটি মিশ্র অ্যালবামেও গান করেছেন তিনি। গতকাল দুপুরে রাজধানীর আগারগাঁও এলাকায় সমাজসেবা অধিদপ্তরের অধীনে ‘প্রবীণ নিবাস’ নামে একটি বৃদ্ধাশ্রমে গান গেয়েছেন তিনি।

পাপী মনা এ প্রসঙ্গে বলেন, হঠাৎ করেই এখানে যাবার দাওয়াত পেলাম। প্রধান অতিথিকে ফুলে দিয়ে বরণসহ একটি ছোট্ট অনুষ্ঠানে আমি গান পরিবেশন করলাম। দারুণ একটি সময় কাটিয়েছি। এই প্রথম বৃদ্ধাশ্রমে গান পরিবেশন করলাম। সেখানে তাদের সঙ্গে কথা বলে ও গান শুনিয়ে আমার ভীষণ ভালো লেগেছে।

সামনে সময় পেলে আবারো যাবো। অনুষ্ঠানটি সঞ্চালনার পাশাপাশি গান পরিবেশন করেন আশরাফুল আলম মাসুম। সেখানে আরো উপস্থিত ছিলেন ড. আবুল হাশেম, ড. সুলতান হোসেন, ডা. আমানউল্লাহ এবং অনুষ্ঠানের আয়োজক-শারমিন সুলতানা। খুব শিগগিরই নতুন গান নিয়ে শ্রোতাদের সামনে হাজির হবেন বলেও জানান পাপী মনা।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password