ক্যাটরিনা ও শাহরুখের চুমু নিয়ে তোলপাড়

ক্যাটরিনা কাইফ আইটেম ড্যান্সার হিসেবে যখনই পর্দায় এসেছেন, তখনই সবাইকে ঘায়েল করেছেন। বুধবার মুম্বাইয়ের এক সিঙ্গেল স্ক্রিন থিয়েটারে জাঁকজমকের সঙ্গে মুক্তি পেয়েছে শাহরুখ খানের বহু প্রতীক্ষিত ‘জিরো’ ছবির গান ‘হুস্ন পরচম’। ছবিটির গান প্রকাশ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্যাটরিনা কাইফ, পরিচালক আনন্দ এল রাই, কোরিওগ্রাফার বক্সো। ‘জিরো’ ছবির এই গানে ক্যাটরিনা এক অন্য আন্দাজে ধরা দিয়েছেন। কোরিওগ্রাফার বক্সোর কোরিওগ্রাফিতে নাচ করে সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন এই বলিউড সুন্দরী। আনন্দ এল রাই পরিচালিত এই ছবিতে ক্যাটরিনাকে ‘ববিতা কুমারী’ নামের এক খ্যাতনামা অভিনেত্রীর চরিত্রে দেখা যাবে।

‘জিরো’ ছবিতে শাহরুখের সঙ্গে তাঁর একটি চুম্বন দৃশ্য আছে। গান প্রকাশের পর সংবাদ সম্মেলনে ক্যাটরিনাকে প্রশ্ন করা হয়, ছবিতে সাধারণত শাহরুখ খান চুমু দেন না। ক্যাটরিনাকে শাহরুখ চুমু দেওয়ায় তিনি নিজেকে কতটা ভাগ্যবতী মনে করছেন? এই বলিউড সুন্দরী বলেন, ‘কে বলল আমি ভাগ্যবতী! শাহরুখ ভাগ্যবান, কারণ সে আমাকে চুমু দিতে পেরেছে।’

‘জিরো’ ছবির এই আইটেম গান গেয়েছেন ভূমি ত্রিবেদী আর রাজাকুমারী। গানের কথা লিখেছেন ইরশাদ কমাল। ‘হুস্ন পরচম’ গানটির সুরকার অজয়-অতুল। এরই মধ্যে গানটি রীতিমতো হিট হয়ে গেছে। সামাজিক যোগাযোগমাধ্যমে দারুণ সাড়া ফেলেছে এই গান। গতকাল ইউটিউবে প্রকাশ করার পর সন্ধ্যা পর্যন্ত গানটি দেখা হয়েছে ২৯ লাখবার। ‘জিরো’ ছবিতে বাওয়া সিং নামে এক বামনের চরিত্রে অভিনয় করেছেন শাহরুখ খান। ক্যাটরিনা ছাড়া আনুশকা শর্মাকেও দেখা যাবে এখানে। ছবিটি মুক্তি পাবে ২১ ডিসেম্বর।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password