বিয়ের পিঁড়িতে বসছেন রাখি

 

চলতি বছরে বিয়ের পিঁড়িতে বসেছেন বলিউড অভিনেত্রী সোনম কাপুর। কিছুদিন আগেই বিয়ে করেছেন দীপিকা পাড়ুকোন। আর গতকাল পূজা দিয়ে শুরু হয়েছে বি-টাউনের আরেকটি রাজকীয় বিয়ে, পাত্রী বিশ্বতারকা প্রিয়াঙ্কা চোপড়া। এবার সাতপাকে বাঁধা পড়ছেন বিতর্কিত অভিনেত্রী রাখি সায়ন্ত। হঠাৎ করেই এ ঘোষণা এলো।

‘বিতর্ক রানি’ খ্যাত রাখি সায়ন্ত জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছেন সামাজিক মাধ্যমে সবচেয়ে ব্যঙ্গ-বিদ্রুপের শিকার, অন্তর্জাল সেনসেশন দীপক কালালকে। গতকাল বুধবার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ছবি পোস্ট করে এ কথা জানিয়েছেন স্বয়ং রাখি। চলতি বছরের শেষ দিন, অর্থাৎ ৩১ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন রাখি। তবে ভারত নয়, মার্কিন মুলুকের লস অ্যাঞ্জেলেসে বসবে রাখির বিয়ের আসর। পরে তাঁর নিজ দেশেও হতে পারে বিবাহোত্তর অনুষ্ঠান। হবু বর দীপকও ইনস্টাগ্রামে বিয়ের খবর জানিয়েছেন। বছরের শেষ রজনী যুগলভাবে উদযাপন করতে চলেছেন তাঁরা।

রাখি-দীপকের বিয়ের অনুষ্ঠানাদি শুরু হবে যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় সন্ধ্যা ৫টা ৫৫ মিনিটে।

এর আগে ইন্ডিয়া’স গট ট্যালেন্ট-৮ খ্যাত দীপক কালাল একটি ভিডিও শেয়ার করেন, সেখানে দেখা যায় রাখিকে বিয়ের প্রস্তাব দিচ্ছেন দীপক। এর পর রাখির উত্তরের অপেক্ষা করেন তিনি, অবশেষে ‘হ্যাঁ’ বলেন রাখি।

আরেকটি ইনস্টাগ্রাম পোস্টে কালাল জানান, বিয়ের সিদ্ধান্তের আগে রাখিকে ‘কুমারিত্ব’ পরীক্ষার মুখোমুখি হতে হয় আর তিনি খুব খুশি এটা জানিয়ে যে ফলাফল ইতিবাচক। অর্থাৎ রাখি সায়ন্ত কুমারী। দীপক আরো জানান, তিনি নিজেও কুমার।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password