যৌতুক চাওয়ার অভিযোগে মোসাদ্দেকের বিরুদ্ধে মামলা

১০ লাখ টাকা যৌতুক দাবির অভিযোগে জাতীয় দলের ক্রিকেটার মোসাদ্দেক হোসেন সৈকতের বিরুদ্ধে তাঁর স্ত্রী সামিরা শারমীন মামলা করেছেন। মামলার আইনজীবী রেজাউল করিম খান ও আদালতের বেঞ্চ সহকারী আনোয়ার হোসাইন মামলার বিষয়টি নিশ্চিত করেছেন। তাঁরা জানিয়েছেন, বিচারক রোজিনা খান মামলাটি তদন্তের জন্য জেলা মহিলাবিষয়ক কর্মকর্তাকে নির্দেশ দিয়েছেন।

মামলায় মোসাদ্দেকের মা পারুল বেগমকেও আসামি করা হয়েছে। রোববার বিকেলে ময়মনসিংহের অতিরিক্ত মুখ্য বিচারিক হাকিম আদালতে মামলাটি করা হয়।

মামলার অভিযোগে বলা হয়েছে, ২০১২ সালে আপন খালাতো ভাই মোসাদ্দেক হোসেন সৈকতের সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয় শহরের আকুয়া চৌরঙ্গী মোড় এলাকার সামিরা শারমীনের। বিয়ের পর ময়মনসিংহের কাচিঝুলিতে নিজের বাসায় সামিরাকে রেখে মোসাদ্দেক বেশির ভাগ সময় ঢাকায় থাকতেন। এ সময় মোসাদ্দেক অন্য মেয়েদের সঙ্গে অনৈতিক সম্পর্কে জড়িয়ে পড়েন।

ওই সময় সামিরাকে শারীরিকভাবে নির্যাতনের পাশাপাশি যৌতুক হিসেবে মোটা অঙ্কের টাকা দাবি করা হয়। ১৫ আগস্ট মোসাদ্দেক ও তাঁর মা পারুল বেগম সামিরার কাছে আবারও ১০ লাখ টাকা যৌতুক দাবি করেন। টাকা না দেওয়ায় সামিরাকে তাঁর বাবার বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়।

সামিরার ভাই জাকারিয়া বলেন, নির্যাতন ও যৌতুক দাবি করায় মোসাদ্দেকের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password