সেই ছেলেটি হাসপাতালে

শিক্ষার্থীদের শান্তিপূর্ণ আন্দোলন চলাকালে একটি পিকআপ রজাধানীর মাতুয়াইল এলাকায় এক ছাত্রের গায়ের উপর উঠিয়ে দেয়।দেখা যায় শিক্ষার্থীদের আন্দোলন চলাকালে বেপড়োয়াভাবে একটি পিকআপ ভ্যান এক ছাত্রকে চাপা দিয়ে চলে যায়।

ওদিকে আমাদের ঢাকা মেডিকেল প্রতিনিধি জানান, শনির আখড়ায় পিকআপ ভ্যানের চাপায় আহত ছাত্রের নাম ফয়সাল। ফয়সাল তোলারাম কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র। গুরুতর আহত অবস্থায় তাকে বর্তমানে নারায়নগঞ্জের সাইনবোর্ড এলাকার প্রো-অ্যাকটিভ হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতালের ম্যানেজার ডাক্তার সালাউদ্দিন ভুইয়া গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন।ফয়সালের অবস্থা শঙ্কামুক্ত বলে জানিয়েছেন তার বাবা শামসুল হক।

ডাক্তার সালাউদ্দিন ভুইয়া গণমাধ্যমকে জানান, ফয়সালের বাম পা, হিপ জয়েন্ট ও ঠোঁটে আঘাত লেগেছে। তাকে ১২টার দিকে হাসপাতালে ভর্তি করা হয়। ডাক্তার এ টি এম বাহার উদ্দিন ও এহতাশামুল হকের তত্ত্বাবধানে চিকিৎসাধীন আছে সে। ফয়সালের বাবা শামসুল হক গণমাধ্যমকে বলেন, সকালে কলেজে যাওয়ার কথা বলে সে বাসা থেকে বের হয়। সকাল সাড়ে ১০টার দিকে জানতে পারি সে পিকআপের নিচে পড়েছে। প্রথমে জানতে পারি ফয়সালকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। কিন্তু পরে জানানো হয় তাকে সাইনবোর্ড এলাকার ওই হাসপাতালে ভর্তি করা হয়েছে। এখন আল্লাহর রহমতে ফয়সাল আশঙ্কামুক্ত।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password