ঢাকায় মুক্তি পেতে যাচ্ছে দীপিকার ছবি

হলিউড অভিনেত্রী হিসেবে শুক্রবার এবার ঢাকায় মুক্তি পেতে যাচ্ছে ভারতীয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের ছবি। আগামী শুক্রবার থেকে দীপিকার প্রথম হলিউড ছবি ‘ট্রিপল এক্স: রিটার্ন অব জেন্ডার কেইজ’ প্রদর্শিত হবে ঢাকার মাল্টিপ্লেক্সে। একই দিনে ছবিটি মুক্তি পাচ্ছে যুক্তরাষ্ট্রসহ বিশ্বের বিভিন্ন দেশে।

রাজধানীর বসুন্ধরা সিটি শপিং মলের অবস্থিত স্টার সিনেপ্লেক্সে ছবিটি দেখা যাবে। আজ বুধবার সেন্সর বোর্ড থেকে ‘ট্রিপল এক্স: রিটার্ন অব জেন্ডার কেইজ’ ছবিটি ছাড়পত্র পায় বলে জানায় স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ।

‘ট্রিপল এক্স: রিটার্ন অব জেন্ডার কেইজ’ ছবির পোস্টারএ ছবিতে আরও অভিনয় করেছেন রুবি রোজ, টনি জা, স্যামুয়েল এল জ্যাকসনসহ অনেকে। ‘ট্রিপল এক্স’ সিরিজের প্রথম ছবির কেন্দ্রীয় চরিত্রে ছিলেন ভিন ডিজেল। কিন্তু দ্বিতীয় কিস্তিতে এই তারকা ছিলেন অনুপস্থিত। তবে এবারের ছবিতে ভিন ডিজেলের ফেরা ও সঙ্গে দীপিকাকেও নিয়ে আসা ‘ট্রিপল এক্স’ সিরিজে যোগ করেছে নতুন মাত্রা।

স্টার গ্রাহকেরা স্টার সিনেপ্লেক্স থেকে এ ছবির একটি টিকিট কিনলে বিনা মূল্যে আরেকটি টিকিট পাবেন বলে মাল্টিপ্লেক্সের পক্ষ থেকে পাঠানো একটি সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password