গ্রেফতার হলেন অভিনেতা তাপস পাল

টলিউড অভিনেতা তাপস পালকে গ্রেফতার  করা হয়েছে । আজ শুক্রবার রোজভ্যালি কাণ্ডে গ্রেপ্তার করা হয়েছে তৃণমূলের এই সাংসদকে। ভারতীয় সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, সংস্থার সঙ্গে তাপস পালের সম্পর্ক ও আর্থিক লেনদেনের বিষয় জানতে ৩ দিন আগে একটি নোটিশ পাঠিয়েছিল সিবিআই। সেই অনুযায়ী আজ শুক্রবার সস্ত্রীক সিজিও কমপ্লেক্সে হাজির হয়েছিলেন তাপস। এখানে টানা ৪ ঘণ্টা জেরার পর তাকে গ্রেপ্তার করার সিদ্ধান্ত নেয় তদন্তকারী অফিসাররা।

জানা গেছে, রোজভ্যালি কেলেঙ্কারি তদন্তে নেমে তাপস পাল সংক্রান্ত একাধিক তথ্য পায় সিবিআই। এই সংস্থার একটি কোম্পানির পরিচালক ছিলেন তাপস। অ্যাকাউন্টস বিভাগের কর্মচারীদের জেরা করে গোয়েন্দারা জানতে পারেন, লাখ লাখ টাকা ট্রান্সফার হয়েছে তার অ্যাকাউন্টে। এমনকি নগদেও বিপুল পরিমাণ অর্থ দেওয়া হতো তাপসকে। পাশাপাশি সংস্থা থেকে নানা সুযোগ সুবিধাও নিতেন তিনি।

আজ দু’দফা জেরা করা হয় তাপসকে। কিন্তু বেশ কিছু প্রশ্নের সদুত্তর দিতে পারেননি তিনি। তার দেওয়া তথ্যের সঙ্গে, সিবিআইয়ের হাতে থাকা তথ্যের বিস্তর অসঙ্গতি ধরা পড়ে- বিশেষ করে আর্থিক লেনদেন সম্পর্কিত বিষয়ে সঠিক তথ্য দিতে পারেননি তিনি। অনেক তথ্য গোপন করেছেন বলেই মনে করছেন সিবিআই। নগদ লেনদেনের বিষয়টিও অস্বীকার করেন তিনি।

২০০৯ সালের ভারতীয় সাধারণ নির্বাচনে তৃণমূল কংগ্রেস থেকে টিকেট নিয়ে কৃষ্ণনগর থেকে এমপি নির্বাচিত হন তিনি। তার অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্র হলো- সুরের ভুবন, চোখের আলোয়, অন্তরঙ্গ, মায়া মমতা, সাহেব, আশীর্বাদ, পথভোলা প্রভৃতি।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password