গ্যাসের দাম বাড়ার সিদ্ধান্তে আপত্তি বিএনপির

আবারো নতুন করে গ্যাসের দাম বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে সরকার। এবার গ্যাসের দাম দুই চুলার জন্য ১০৫০ ও এক চুলার জন্য ৮০০ টাকা করার সিদ্ধান্ত নিচ্ছে সরকার। আগামী জানুয়ারি থেকে গ্যাসের দাম বাড়ানোর এ সিদ্ধান্ত নেয়া হবে। তবে সরকারের এই সিদ্ধান্ত থেকে সরে দাড়াঁনোর আহ্বান জানিয়েছে বিএনপি।

সোমবার (২৬ ডিসেম্বর) সকালে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মলনে এ আহ্বান জানান দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- বিএনপি যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, যুব দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য গিয়াস উদ্দিন মামুন, বিএনপির প্রচার সম্পাদক আব্দুস সালাম প্রমুখ।

সম্মেলনে রিজভী বলেন, গ্যাসের দাম বাড়লে উৎপাদন খরচ বাড়বে। বিদ্যুৎ খরচ বাড়লে কৃষি খাতের উৎপাদন খরচ বাড়বে। এই মুহুর্তে গ্যাসের দাম বাড়ানোর সিদ্ধান্ত একেবারেই অমূলক।

তবে সরকার তার সিদ্ধান্ত থেকে সরে না দাঁড়ালে বিএনপি কোনো কর্মসূচি দেবে কিনা এমন প্রশ্নের জবাবে রিজভী বলেন, কর্মসূচির বিষয়ে এখনো কোনো সিদ্ধান্ত নেয়া হয়নি। দলের সর্বোচ্চ নীতি নির্ধারনী ফোরাম আলোচনা করে কর্মসূচির সিদ্ধান্ত নেবে।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password