আয়ানাবাজি এবার লন্ডনে

বাংলাদেশে রেকর্ড পরিমান ব্যবসা করে বিশ্বের বিভিন্ন দেশে ইতিমধ্যেই বেশ সাড়া ফেলেছে অমিতাভ রেজা পরিচালিত ‘আয়নাবাজি’ ছবিটি। ফ্রান্স, যুক্তরাস্ট্র , কানাডা, এবং অস্ট্রেলিয়ার পর এছবিটি যুক্তরাজ্যের লন্ডন শহরে মুক্তি পেতে চলেছে। এ উপলক্ষে নেয়া হয়েছে ব্যাপক প্রস্তুতি।

সম্প্রতি ছবিটির মুক্তি উপলক্ষে লন্ডন বরো অফ টাওয়ার হেমলেটসে মেয়র এর অফিসে একটি সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। আয়োজিত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন লন্ডন বরো অফ টাওয়ার হেমলেটসের মেয়র মিস্টার জন বিগস, কাউন্সিল এর স্পিকার কাউন্সিলর খালেস উদ্দিন আহমেদ, কাউন্সিল এর ডেপুটি স্পিকার, কাউন্সিলর সাবিনা আখতার, কেবিনেট মেম্বার অফ কালচার, কাউন্সিলর আসমা বেগম,এ সেভেন এইট সিক্স স্টুডিও এর পরিচালক মিস্টার ইমরান আহমেদ।

হলটি লন্ডন ইসিক্স ওয়ানপিডাব্লিউতে অবস্থিত, ইস্ট হাম ৭-১১ বারকিং রোডে অবস্থিত। ছবিটি পরিচালিত এবং প্রদর্শিত করছে এ সেভেন এইট সিক্স স্টুডিও নামক লন্ডনের একটি আর্কিটেক্টচার এবং ক্রিয়োটিভ মিডিয়া প্রতিষ্ঠান। বলইয়েন সিনেমা হল লন্ডনের একটি আদর্শনীয় স্থানে অবস্থিত এবং জনপ্রিয় এ হলটিতে ২৫০জন দর্শকের একই সাথে বসে ছবি উপভোগ করার ব্যবস্থা আছে। ছবিটি লন্ডনে ২০১৭ এর ৭ই জানুয়ারী মুক্তি পেতে যাচ্ছে।

আয়নাবাজির প্রযোজক জিয়াউদ্দিন আদিল বলেন, ‘আয়নাবাজি’ আজ সারা দেশে ব্যাপক সফলতা অর্জনের পর দেশের ফিল্ম ইন্ডাস্ট্রির সীমানা পেরিয়ে সারা বিশ্বে ছড়িয়ে পড়েছে । আমি আশা করছি আয়নাবাজি বিশ্বের অন্যান্য স্থানগুলির মত লন্ডনেও সফলতা অর্জন করবে এবং বাংলাদেশী চলচিত্রেরর জন্য সম্মান বয়ে আনবে।

‘আয়ানবাজি’ ছবিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, পার্থ বড়–য়া, নাবিলা, শাওনসহ আরও অনেকে।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password