বিয়েতে রাজি রাখি!

বিয়েতে রাজি রাখি!

সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের ব্যক্তিগত জীবন সম্পর্কে মুখ খুলতে গিয়ে রাখি বলেন, তিনি তার প্রাক্তন প্রেমিক ইলেশ পারুজনওয়ালাকে বিয়ে করতে চেয়েছিলেন টাকার জন্য। ইলেশের টাকা দিয়ে ফ্ল্যাট কেনার ইচ্ছা ছিল রাখির।

প্রসঙ্গত, গত বছরকয়েক আগে একটি বেসরকারি টিভি চ্যানেলের সঙ্গে চুক্তিতে নিজের স্বয়ম্বরসভার আয়োজন করেছিলেন রাখি। সেখানেই রাখিকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন এনআরআই ব্যবসায়ী ইলেশ। অনুষ্ঠান চলাকালীন রাখি ইলেশকে বিয়ে করতে রাজি হয়েছিলেন। সে সময় তাদের বাগদান পর্বও সম্পন্ন হয়। কিন্তু আংটি বদলের কয়েক মাসের মধ্যেই সম্পর্ক ভাঙেন রাখি।

ইলেশের ব্যাপারে কথা বলতে গিয়ে রাখি আরও জানিয়েছেন, তিনি কোনও প্রভাব প্রতিপত্তিহীন মানুষকে বিয়ে করতে চান না। তিনি এমন কাউকে জীবনসঙ্গী হিসাবে চান, যে রাখির যাবতীয় প্রয়োজন মেটাতে সক্ষম।

প্রচারের আলোয় কীভাবে থাকতে হয়, তা রাখি সাওয়ান্ত বেশ ভালই জানেন। কখনও রাজনীতি, কখনও অন্যান্য অভিনেত্রীদের ব্যক্তিগত আক্রমণ করে, কুরুচিকর মন্তব্য বা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ছবি আঁকা পোশাক পরে বিতর্ককে বরাবর উসকে দিয়েছেন তিনি। আর এবারও সেরকমই এক কারণে ফের হইচই রাখি সাওয়ান্তকে নিয়ে।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password