দিল্লী আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ‘গোপন’

স্বনামধন্য নির্মাতা আশরাফ শিশির সম্প্রতি করেছেন নির্মাণ করেছেন পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র “গোপন – দ্যা ইনার সাউন্ড”। ছবিটি বেশ আলোচিত হয় সর্বমহলে। তারই ধারাবাহিকতায় আগামী ৩-৯ ডিসেম্বর ভারতের নয়াদিল্লীতে অনুষ্ঠিতব্য “দিল্লী আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব” এ আন্তর্জাতিক প্রতিযোগিতা বিভাগে প্রদর্শনের জন্য নির্বাচিত হয়েছে এ ছবিটি। উৎসবটিতে ৬৮ দেশের ২১০টি চলচ্চিত্র প্রদর্শিত হবে।

‘গোপন’ ছবির পরিচালক আশরাফ শিশির বলেন, এমন একটি উৎসবে প্রতিযোগিতা বিভাগে বাংলাদেশের একমাত্র চলচ্চিত্র ‘গোপন’ এর অংশগ্রহন আমাদের জন্য সত্যিই আনন্দের। আমি চাই বাংলাদেশের চলচ্চিত্র সারা পৃথিবীতে ছড়িয়ে পড়ুক। “

থ্রিলারধর্মী ছবিটিতে আন্ডাগ্রাউন্ড পলিটিক্সে জড়িয়ে যাওয়া এক পিতা, তার হারিয়ে যাওয়া স্ত্রী এবং একমাত্র কন্যাসন্তানের বিবর্তন, একজন জনপ্রিয় লেখিকার জীবনে মনস্তাত্বিক অসহায়ত্বের মাঝে একজন ফ্লপ ছবির নির্মাতার আগমন কিভাবে কয়েকটি খুন আর নতুন কিছু স্বপ্নের জন্ম দেয় – তা দেখানো হয়েছে।

এ ছবিটিতে অভিনয় করেছেন ইমরান ইমু, সুমনা সোমা, লাবন্য ক্যাটরিনা, আনন জামান, সিরাজুল ইসলাম, সৌরভ তোফাজ্জল, আবুল কালাম আজাদ, মান্নাফ কাইজার, দেবীপ্রসাদ, মিলা, দীপ, উজ্জ্বল, ফেরদৌস রেজা, রুদ্রনীল, শুভ সহ চারশ’ নাট্যকর্মী। ছবিটি প্রযোজনা করেছে মিডিয়াএইড বাংলাদেশ, কানাডিয়ান মিডিয়া এন্টারটেইন্টমেন্ট ইনক. এবং ডিজিসুগার এলএলসি।

ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত আশরাফ শিশিরের আরেকটি চলচ্চিত্র ‘আমরা একটা সিনেমা বানাব’ বর্তমানে পোস্ট-প্রডাকশন পর্যায়ে রয়েছে।

এর আগে আশরাফ শিশিরের ‘গাড়িওয়ালা’ এখন পর্যন্ত ৩০টি দেশের ৮৬টি আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রদর্শনের যোগ্যতা অর্জন করে এবং ১টি জাতীয় পুরস্কারসহ সর্বমোট ২৬টি আন্তর্জাতিক পুরস্কার পায়।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password