স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ কেন্দ্রীয় কমিটি 

গত ২১ নভেম্বর, ২০১৬ সোমবার রাজধানীর ক্রীড়া উন্নয়ন ভবনে পুস্পদাম রেস্তোরাঁয় স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের ২য় সম্মেলন অনুষ্ঠিত ও কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ-এর বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সাবেক সংগ্রামী সভাপতি জনাব দেলোয়ার হোসেন। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন-২০২১ বাস্তবায়নে ও অর্থনৈতিক মুক্তির লক্ষ্যে ব্যাংকারদের সম্মিলিত হয়ে কাজ করা আহবান জানান।

সভাপতি মনোনতি হন লায়ন হামিদুল আলম সখা এবং সাধারন সম্পাদক পদে যৌথভাবে মনোনিত হন মোহাম্মদ শওকত হোসেন সজল, মোঃ শাব্বির আহমেদ শিমুল। সাধারন সম্পাদক পদে মনোনিত ২জন ১বছর করে আগামি ২বছর কার্যসম্পাদন করবেন।

sbp

সহ-সভাপতি মন্ডলি হলেন- শংকর তালুকদার, মোঃ আক্কাছ আলী (আকাশ), মোস্তফা কামাল অতীত, মোঃ ফেরদৌস আলম, রিয়াজুল ইসলাম রিয়াজ, জুনায়েদ হোসেন, মোঃ মনির, এসএম আরাফাত হাসান প্রিন্স। যুগ্ম সাধারণ সম্পাদক মন্ডলি হলেন- মারুফ জামান কল্লোল, মোঃ ফয়সাল, আল্লামা ইকবাল রানা, মনসুর আহমেদ রনি, সুমন কান্তি বাড়ৈ রনি, বিএম মনির হোসেন। সাংগঠনিক সম্পাদক মন্ডলি হলেন- মোঃ ইয়াছিন, মোজাম্মেল হক লেলিন, আনিচ মু›সী, মোঃ তৌহিদুল ইসলাম খান বাবু, সাজ্জাদ সুমন, সজিব সরদার।

প্রচার ও প্রকাশনা সম্পাদক খন্দকার শামসুল হক ইভান বলেন, আপাতত আমাদের আংশিক কমিটি গঠন করা হয়েছে। আর আগামী সপ্তাহে আমাদের চুড়ান্ত কমিটির নাম ঘোষণা দেওয়া হবে। এ কমিটির দপ্তর সম্পাদক হিসেবে আছেন আনিসুর রহমান।

উল্লেখ্য, সম্মেলনের পরদিন (২২-১১-২০১৬) সকাল ৭টায় ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধুর স্মৃতিফলকে পুুস্পার্ঘ্য অর্পণ করেন। এই কমিটি পরবর্তী ৭ দিনের মধ্যে পুর্নাঙ্গ কমিটি গঠন করে সংবাদ সম্মেলন করে আনুষ্ঠানিকভাবে কেন্দ্রীয় কমিটি পরিচিতি অনুষ্ঠান করবেন। সদ্য গঠিত কমিটি আসছে বিজয়ের মাসে বঙ্গবন্ধুর মাজারে শ্রদ্ধা নিবেদনে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যাবেন। গঠিত কমিটি ব্যাংকিং জগতের সকলের দোয়া ও সহযোগীতা কামনা করেন।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password