‘চাঁদনী’র ২৫তম রজতজয়ন্তীতে তারকার হাট

৯০ দশকের জনপ্রিয় জুটি শাবনাজ-নাঈমের প্রথম ছবি ‘চাঁদনী’র ২৫তম রজতজয়ন্তী উপলক্ষে শনিবার (১৯ নভেম্বর) জমকালো অনুষ্ঠান হয়ে গেলো গুলশানের একটি অভিজাত রেস্তোরায়। সন্ধ্যা ৬টা থেকে শুরু হয় অতিথিদের অভ্যর্থনা। একে একে আসতে থাকেন সকল গুনী অভিনেতা অভিনেত্রীরা। এ যেন তারকার হাট।

এ জুটির প্রথম ছবি এহতেশাম পরিচালিত ‘চাঁদনী’। শাবনাজ-নাঈমের কয়েক বছরের চলচ্চিত্র ক্যারিয়ারে তাঁরা বেশকিছু জনপ্রিয় ছবি উপহার দেন। বর্তমানে তারা তাদের সংসার আর নিজেদের ব্যবসা নিয়েই ব্যস্ত।

ছবি : শাওন
ছবি : শাওন

শাবনাজ-নাঈমের ‘চাঁদনী’ ছবিটি মুক্তি পায় ১৯৯১ সালের ২ অক্টোবর। সেই হিসেবে গত মাসে ছবিটি মুক্তির ২৫ বছর পার করেছে। তাই অনুষ্ঠানের নাম রাখা হয় ‘চাঁদনী সন্ধ্যা’। এই ছবির সঙ্গে জড়িত সকল কলাকুশলী সবাইকে আমন্ত্রণ জানানো হয়েছিল। পাশাপাশি শাবনাজ ও নাঈমদের সমসাময়িক এবং বর্তমান সময়ের অভিনয়শিল্পী, পরিচালক ও কলাকুশলীরা অনুষ্ঠানে হাজির হয়ে আরও রঙিন করেন ‘চাঁদনী সন্ধ্যা’।

পরিচালক এহতেশাম পরিচালিত ‘চাঁদনী’ মুক্তির ২৫ বছর পূর্তি উপলক্ষে রজতজয়ন্তী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নূর। এছাড়া এ অনুষ্ঠানে দেখা গেছে শোবিজ অঙ্গনের নানা পরিচিত মুখ।

অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন চিত্রনায়ক ওমর সানি, ফেরদৌস, আমিন খান, বাপ্পারাজ, জায়েদ খান, আরিফিন শুভ, ইমন , অভিনেতা এটিএম শামসুজ্জামান, জাভেদ, ইলিয়াস কাঞ্চন, খল অভিনেতা মিশা সওদাগর, সাদেক বাচ্চু, অভিনেতা সুব্রতসহ চলচ্চিত্রের অনেক গুনীজন। নায়িকাদের মধ্যে উপস্থিত ছিলেন কবরী, চম্পা, রোজিনা, অঞ্জনা, মৌসুমী, অরুণা বিশ্বাস, পূর্ণিমা, পপি, শিল্পী, কেয়া, বিদ্যা সিনহা সাহা মিম, একা, শিল্পী, মুনমুনসহ আরও অনেকে।

ছবি : শাওন
ছবি : শাওন

ছোটপর্দার অভিনেতা হিল্লোল, শোয়েব, শাহেদ আলী খান, পরিচালক আজিজুর রহমান, মতিন রহমান, দেবাশীষ বিশ্বাস, শাহীন কবির টুটুল, প্রযোজক একেএম জাহাঙ্গীর খান, টিভি অভিনেত্রী আফসানা মিমি, তানভীন সুইটি,দীপা খন্দকার, বাঁধন, মৌসুমী নাগ,সানজিদা প্রীতি, ফারজানা চুমকি, কণ্ঠশিল্পী ফেরদৌস ওয়াহিদ, কনা, উপস্থাপক আনজাম মাসুদ, ফারহানা নিশো প্রমূখ হাজির হন এই জুটিকে শুভেচ্ছা জানাতে ।

উল্লেখ্য, ‘চাঁদনী’ ছাড়াও এ জুটি উপহার দেন ‘জিদ’, ‘লাভ’, ‘চোখে চোখে’, ‘অনুতপ্ত’, ‘বিষের বাঁশি’, ‘সোনিয়া’, ‘টাকার অহংকার’, ‘সাক্ষাৎ’ ও ‘ঘরে ঘরে যুদ্ধ’ নামের বেশ কয়েকটি আলোচিত ছবি।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password