অপেক্ষায় ইমন

বিশেষ প্রতিবেদক , মুষান্না ইমি

এ সময়ের ব্যস্ততম ও জনপ্রিয় চিত্রনায়ক ইমন। মিডিয়ার শুরুটা হয়েছিলো মডেলিংয়ের মাধ্যমে। তখন সকলের নজর কাড়েন বাংলালিংকের বিজ্ঞাপনের মডেল হয়ে। এরপর বেশ কিছু নাটকে অভিনয়ের পরই শুরু হয় বড় পর্দায় কাজের ব্যস্ততা। প্রতিটি সেক্টরে সাফল্য পেয়েছেন খুব সহজেই। তারই ধারাবাহিকতায় এখন পর্যন্ত সাবলীলভাবে চলচ্চিত্রে অভিনয় করে যাচ্ছেন বেশ দাপটের সাথে।

চ্যানেল আইয়ের একটি ছবির শুটিং করে সম্প্রতি ফ্রান্স থেকে ফিরেছেন ইমন। টানা বিশদিন শুটিং করেছেন সেখানে। চ্যানেল আইয়ের এ ছবিটি বিশ্ব ভালোবাসা দিবসে প্রচার করা হবে বলে জানালেন ইমন।

ইমনের এ পর্যন্ত ২৮ টি ছবি মুক্তি পেয়েছে । এখনো নির্মানাধীন আছে বেশ কয়েকটি। এর মধ্যে উল্লেখযোগ্য হলো সাইনসফিকশন্স ছবি পরবাসিনী। প্রতিটি ছবিতেই ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়েছেন তিনি। এ প্রসঙ্গে ইমন বলেন, প্রতিটা চরিত্রই আমার পছন্দের তবে নিজের মনের মতো একটি চরিত্রে অভিনয়ের অপেক্ষায় আছি যেখানে নিজেকে এবং আমার দর্শককে কিছু দিতে পারবো।

সম্প্রতি তিনি দুটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। এরমধ্যে একটি হলো পরিচালক কামরুজ্জামানের ‘‘শ্রাবণ তোমাকে’ এ ছবির নায়িকা এখনও চূড়ান্ত হয়নি এবং অন্যটি পরিচালক মোহাম্মদ আসলামের ‘সমাধান’ এ ছবিতে তার বিপরীতে অভিনয় করবেন লাক্স তারকা অরিন। এ প্রসঙ্গে ইমন বলেন, এ ছবি দুটির শুটিং কয়েকদিনের মধ্যেই ঢাকাসহ বিভিন্ন জায়গায় শুরু হবে আর গানের শুটিং করতে দেশের বাইরে যাওয়া হতে পারে তবে বিষয়টি এখনও চূড়ান্ত নয়। এছাড়া বেশ কয়েকটি বিজ্ঞাপনে তিনি কাজ করেছেন যেগুলো খুব শিগগিরই বিভিন্ন চ্যানেলে প্রচার করা হবে। আরও বিজ্ঞাপনে কাজের কথা চলছে।

ইমনের প্রিয় খেলা কি জানতে চাইলে বলেন, অবশ্যই ক্রিকেট ও ব্যাডমিন্টন। আর প্রিয় খাবারের তালিকায় আছে ভূনা খিচুরি ও ইলিশ মাছ ভাজা।

উল্লেখ্য, তৌকির আহমেদ পরিচালিত দারুচিনি দ্বীপ ছবির মাধ্যমে চলচ্চিত্রে প্রথম অভিনয় করেন ইমন। এরপর রাস্তার ছেলে, পিরিতির আগুন জ্ৱলে দ্বিগুন , সবাইতো ভালোবাসা চায় , যেমন জামাই তেমন বউ , গার্মেন্টস কন্যা , আমার পৃথিবী তুমি , শিউলীমণি , লাল টিপ , হৃদয়ে ৭১ , এইতো ভালোবাসা , স্বপ্ন যে তুই , জানে না এ মন , জোনাকির আলো , মায়ের মমতা , পদ্ম পাতার জল , অন্তরঙ্গ , অচেনা হৃদয় , পুত্র এখন পয়সাওয়ালা , পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী টু , ভুল যদি হয় ছবিগুলো উল্লেখযোগ্য।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password