একক অ্যালবাম নিয়ে আসছেন শেখ মহসীন

সংগীত শিল্পী শেখ মহসীন দীর্ঘদিন ধরেই সংগীত জগতে কাজ করে যাচ্ছেন নিজের প্রচেষ্টায়। বিশেষ করে গত বছর প্রকাশ পায় তার নতুন একক অ্যালবাম ‘ময়না’। জি-সিরিজ থেকে প্রকাশ পাওয়া এ ফোকনির্ভর অ্যালবামের গানগুলো বেশ প্রশংসিত হয় দর্শকমহলে।

এই অ্যালবাম থেকেই ‘ময়না’ শিরোনামের গানটির একটি ব্যয়বহুল ভিডিও প্রকাশ করেন মহসীন যা বেশ সাড়া ফেলে গান পাগল শ্রোতা-দর্শকের মাঝে।

আর তার ধারাবাহিকতায় নতুন একক অ্যালবামের কাজ ইতিমধ্যে শুরু করেছেন শেখ মহসীন। এবারের একক অ্যালবামটিকে আধুনিক ফোক গান দিয়ে সাজাচ্ছেন তিনি। এটি তার ক্যারিয়ারের চতুর্থ একক। খ্যাতিমান কয়েকজন গীতিকারের লেখা গান নিয়ে এইবারের অ্যালবাম তিনি সাজাচ্ছেন। শেখ মহসীন নিজেই সব গানের সুর করছেন । আর সংগীতায়োজনে থাকবেন সচী শামস।

অ্যালবাম প্রসঙ্গে মহসীন বলেন, আমি সময় নিয়ে কাজ করতে পছন্দ করি। এবারের অ্যালবামটিও সময় নিয়ে করছি। দেশের জনপ্রিয় গীতিকবিরা এখানে গান লিখছেন। বেশ কিছু গানের সুর আমি করছি। আমার আগের গানগুলোতে বেশ সাড়া পেয়েছি। আমার বিশ্বাস নতুন গানগুলো শ্রোতাদের ভালো লাগবে। মূলত বাণীনির্ভর গানের অ্যালবাম করছি। বেশির ভাগ গানই আধুনিক ফোক। তাই আশাটাও একটু বেশী।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password