শাবনাজ-নাইমের না বলা কথা

নব্বোই দশকের আলোচিত জুটি শাবনাজ-নাইম। একসময়ের পর্দা কাপঁানো জুটি হিসেবেই তারা পরিচিত মিডিয়া অঙ্গনে। ১৯৯১ সালে এহতেশাম পরিচালিত ‘চাঁদনী’ ছবির মাধ্যমে এ জুটির অভিষেক হয় একরকম ঘটা করেই। সেই সময় একটি ব্যবসাসফল ছবি ছিলো এটি। এরপর তারা আরও বেশ কিছু ছবিতে একসাথে অভিনয় করেন যে ছবিগুলোও অনেক ব্যবসা করে।

ছবি করতে করতেই একটা সময় প্রেমে জড়িয়ে পড়েন তারা অতঃপর বিয়ে করেন ১৯৯৪ সালে। তবে ছবিতে প্রেমের অভিনয় করতে গিয়ে কে কাকে আগে প্রেমের প্রস্তাব দিয়েছেন এমন প্রশ্নের জবাবে নাঈম বলেন, প্রস্তাব আমিই দিয়েছিলাম শাবনাজকে। সিলেটে একটি ছবির শুটিং করতে যেয়ে তাকে আমি আমার মনের কথা বলি। প্রথমে শাবনাজের কাছ থেকে সরাসরি সাড়া না পেলেও আস্তে আস্তেই দুজন কাজ করতে গিয়ে প্রেমে জড়িয়ে যাই এবং কিছুদিন পরেই বিয়ে হয় আমাদের।

ছবি করতে এসে কোনো প্রতিবন্ধকতা পেয়েছেন কিনা জানতে চাইলে শাবনাজ বলেন, আমার পক্ষ থেকে তেমন সমস্যায় পড়তে হয়নি। শ্রদ্ধেয় এহতেশাম আঙ্কেলের মাধ্যমে চলচ্চিত্রে আসা আমার জন্য একটি মাইলফলক ছিলো।

এ প্রসঙ্গে নাঈম বলেন, আমি যেহেতু নবাব পরিবারের ছেলে সেক্ষেত্রে অনেক বাধাই আসতে পারতো তবে তেমনটি হয়নি। কারন আমার বাবা মিউজিক লাইনের মানুষ ছিলেন ও এহতেশাম আমার বাবার বন্ধু ছিলেন। উনি (এহতেশাম) আমার বাবাকে অনুরোধ করেন ছবিতে আমাকে রাজি করাতে এবং এক সময় আমি হ্যাঁ বলি।

দুজন দুজনের কি ভালো লাগে জানতে চাইলে শাবনাজ বলেন, নাঈম অনেক কেয়ারিং। আমার ছোটখাটো সমস্যাগুলো ও সহজেই ধরতে পারে। অন্যদিকে নাঈম হেসে বলেন, শাবনাজ আমার একদমই খেয়াল নেয়না এরপরেও ওর সবকিছুই আমার ভালো লাগে। বিশেষ করে ওর চোখ এবং হাসিটা আমার অনেক প্রিয়।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password