শুরু হলো ‘ব্রাইডাল ফেস্টিভ্যাল’

দ্বিতীয়বারের মতো শুরু হয়েছে ‘ব্রাইডাল ফেস্টিভ্যাল-২০১৬’। গুলশানের শ্যুটিং ক্লাবে ১৭, ১৮ ও ১৯ নভেম্বর তিন দিনব্যাপী চলবে এই ফেস্টিভ্যাল। বৃহস্পতিবার (১৭ নভেম্বর) ডব্লিউপিপিবি’র প্রেসিডেন্ট প্রীতরেজাসহ প্রধান অতিথি হিসেবে ব্রাইডাল ফেস্টিভ্যালের উদ্বোধন করেন ক্রিকেটার আশরাফুল, অতিথি হিসেবে সাবিলা নূর, সুমন পাটোয়ারী ও কণ্ঠশিল্পী মেহেরীন। এছাড়া ব্রাইডালদের জন্য আয়োজন করা হয়েছিলো একটি ফ্যাশন’শো এর।

unnamed-1

এই ব্রাইডাল ফেস্টিভ্যালে রয়েছে সাজপোশাক থেকে শুরু করে গহনা, ভেন্যু, ডালা, স্টেজ, মেহেদি, ফটোগ্রাফি, হানিমুন পর্যন্ত বিয়ের আয়োজন পরিপূর্ণ ব্যবস্থা। ওয়েডিং ডায়েরি, অরা বিউটি লাউঞ্জ, ওয়েডিং মোমেন্ট, পেপার ওয়ার্ল্ড লিমিটেড, ড্রিম ওয়েভার, ওয়েডিং স্টোরি, ডক্টরস বেক, রেড বিউটি পার্লার, সাজ, ব্রাইডাল ক্যানভাস, দোসা এক্সপ্রেস, ফখরুদ্দিন, রয়েল ওয়েডিং, ছুটিডটকম, ফ্লোরিস্তা, এসকে ইভেন্টস, এক্সিলেন্ট পার্লার, পুষ্পভ্যালী, অরেঞ্জ ট্রাভেল, পালকী ঘর, কাশফেরী মিঠা পানসহ ৫৬টি প্রতিষ্ঠান এবারের ফেস্টিভালে অংশ নিচ্ছে।

উৎসবের সময়ে ফেসবুক ইভেন্ট পেজে সেলফি তুলে পোস্ট দিয়ে বিজয়ী দম্পতি পাবেন ব্যাংকক যাওয়া আসার প্লেনের টিকেট। এছাড়াও রয়েছে অনেকগুলো আকর্ষণীয় অনেক পুরস্কার। ফেস্টিভ্যাল প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত সকলের জন্য উন্মুক্ত থাকবে।

 

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password