থিয়েটার থেকে বড় পর্দায় জামশেদ শামীম

জামশেদ শামীম থিয়েটারে একটি পরিচিত মুখ। দীর্ঘ সময় পার করেছেন থিয়েটারে। এরপর ছোট পর্দায়ও নিয়মিত ভাবে কাজ করেছেন তিনি। শুধু সেখানেই সীমাবদ্ধ না থেকে বর্তমানে বড় পর্দায় নতুন করে যাত্রা শুরু করেছেন জামশেদ শামীম।

সম্প্রতি নির্মাতা আলম আশরাফের “কে” চলচ্চিত্রে একটি চ্যালেঞ্জিং চরিত্র নিয়ে বড় পর্দার দর্শকদের সামনে হাজির হতে যাচ্ছেন জামশেদ শামীম । এ প্রসংগে জামশেদ শামীম বলেন, ” একটি ভিন্নধর্মী ও চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়েছি। এ ছবির পরিচালক আমার উপরে আস্থা রেখেছেন এটা আমার জন্য অনেক বড় পাওয়া । আমিও চেষ্টা করবো আমার সবটুকু দিয়ে কাজটি করার । তাই সেভাবেই প্রস্তুত নিচ্ছি ।

এদিকে, ছবির পরিচালক আলম আশরাফ বলেন, জামশেদ শামীম-কে একটি ভিন্নধর্মী ও চ্যালেঞ্জিং চরিত্রে হাজির করছি “কে” চলচ্চিত্রে । ছবিতে তার চরিত্রটির নামও কিন্তু জামশেদ । আমার ছবির জন্য জামশেদ শামীম পারফেক্ট। এর লুক চরিত্রের সাথে মানানসই আর জ্মশেদ যেহেতু থিয়েটারে কাজ করেছে তাই ও অভিনয়টা জানে। “কে” একটি আর্ট – কমার্শিয়াল ছবি । এই মাসের ১৩ তারিখ থেকে ঢাকার বিভিন্ন লোকেশনে ছবির শুটিং শুরু হবে বলে জানান পরিচালক।

অন্যদিকে জামশেদ শামীম এর বড় পর্দায় অভিষেক আলম আশারাফের “কে” ছবির মাধ্যমে হলেও ইতিমধ্যেই তিনি নির্মাতা আব্দুল্লাহ-আল মামুনের “লাল বনফুল”; মবিন টিপুর “লাটিম’ এবং দেবব্রত রনির “মহুয়া’ ও “সাধন” নামে কয়েকটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন ।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password