বিমানবন্দরে যুবকের ছুরিকাঘাতে আনসার নিহত

ঢাকায় হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ৩ নম্বর বহির্গমন লাউঞ্জে এক যুবকের ছুরির আঘাতে আহত আনসার সদস্য সোহাগ আলী মারা গেছেন। হামলাকারী বিমানবন্দরের ক্লিনার বলে জানা গেছে। ওই ঘটনায় আরও চারজন আহত হয়েছেন। ওই ঘটনায় পুলিশের গুলিতে হামলাকারী ক্লিনার আহত হয়েছেন। তার অবস্থা আশংঙ্কাজনক। অন্য আহতদের নাম জানা যায়নি। পুলিশ তাদের উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করেছে।

ময়লা পরিষ্কারকে কেন্দ্র করে ওই ঘটনা ঘটেছে বলে জানিয়েছে পুলিশ। পুলিশ নিহত সোহাগের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, সন্ধ্যা সোয়া ৭ টার দিকে শাহজালাল বিমানবন্দরের ৩ নম্বর গেটের সামনের অংশ পরিষ্কার করাকে কেন্দ্র করে বিমানবন্দরের দুই ক্লিনারের সঙ্গে আনসার সদস্যদের কথা কাটাকাটি হয়। ওই সময় হাতাহাতির ঘটনা ঘটে।

কিছুক্ষণ পর এক ক্লিনার একটি ধারালো ছুরি নিয়ে সেখানে দায়িত্ব পালন করা আনসার সদস্যদের ওপর হামলা চালায়। এতে চার আনসার সদস্য গুরুতর আহত হন। তখন আনসার সদস্যদের চিৎকারে অন্য সহকর্মীরা এগিয়ে আসলে ওই ক্লিনার তাদের ওপরও হামলা চালালে পুলিশ গুলি করে।বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরে আজম মিয়া বলেন, এক যুবকের হামলায় বিমানবন্দরের নিরাপত্তার দায়িত্বে থাকা চার সদস্য আহত হয়েছেন। পরে ওই যুবকও আহত হয়ে আটক হয়েছেন।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password