অবশেষে মুক্তি পাচ্ছে ‘ওয়ান ওয়ে : এক রাস্তা’

অবশেষে মুক্তি পাচ্ছে ইফতেখার চৌধুরী পরিচালিত ‘ওয়ান ওয়ে : এক রাস্তা’ । সারা দেশব্যাপী শুক্রবার (২১ অক্টোবর) মুক্তি পাচ্ছে ছবিটি। ‘দ্য অ্যাড্রেস’ ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান । গত কোরবানির ঈদে ছবিটি মুক্তি দেয়ার কথা ছিল কিন্তু সার্বিক দিক বিবেচনা করে মুক্তির তারিখ স্থগিত করে রেখেছিলেন ছবির পরিচালক ইফতেখার চৌধুরী।

এ বিষয়ে ইফতেখার চৌধুরী জানান, ‘গত কোরবানির ঈদে ছবিটি মুক্তি দেয়ার কথা থাকলেও এখন সবকিছু জেনে-বুঝে সিদ্ধান্ত নেওয়া হয়েছে আগামী ২১ অক্টোবর ছবিটি মুক্তি দেওয়া হবে। এটি একটি মৌলিক গল্পের ছবি। দর্শক কোনো দেশের কোনো ছবির সঙ্গে গল্পের মিল পাবেন না।

ছবির কাহিনীর সাথে মিল রেখেই নাম দিয়েছি ‘ওয়ান ওয়ে : এক রাস্তা’। কারণ অপরাধ জগতের রাস্তা একটাই। সেখানে প্রবেশপথ আছে, কিন্তু বেরুবার কোনো পথ নেই। ছবিটি নির্মাণ করে আমার কাছে অনেক ভালো লেগেছে। আশা করি দর্শক ভালো একটি ছবি দেখতে পাবে।’

এ ছবি সম্পর্কে নায়ক বাপ্পি বলেন, ‘তিনটি মানুষের রহস্যজনক জীবনযাপন ও থ্রিলার কাহিনি নিয়ে নির্মিত হয়েছে ছবিটি। এই ছবিতে দেখা যাবে এক গডফাদারকে। সে সবকিছুর কলকাঠি নাড়ে। ওয়ান ওয়ে একেবারেই ফুল অফ এন্টারটেইনমেন্ট প্যাকেজে নির্মিত হয়েছে। খুব পরিশ্রম করে ছবিটি বানিয়েছেন ইফতেখার চৌধুরী। আমরাও চেষ্টা করেছি সাদ্যমত চরিত্রের সঙ্গে নিজেদেরকে মানিয়ে নিতে। আশা করি ছবিটি দর্শকদের ভালো লাগবে।’

‘ওয়ান ওয়ে : এক রাস্তা’ ছবিতে মূল চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী, চিত্রনায়িকা ববি হক এবং অভিনেতা আনিসুর রহমান মিলন।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password