রিয়েলিটি শো ক্ষুুদে গানরাজ এর রেজিষ্ট্রেশন শুরু

চ্যানেল আই-এর জনপ্রিয় প্রতিযোগীতমূলক রিয়েলিটি শো ‘ক্ষুুদে গানরাজ’ এর রেজিস্ট্রেশন শুরু হতে যাচ্ছে । আগামী নভেম্বর থেকে শুরু হবে এর রেজিষ্ট্রেশন কার্যক্রম। ক্ষুদে সংগীতশিল্পীর অন্বেষণে এ প্রতিযোগিতাটি ইতোমধ্যে শেষ করেছে সিজন-৫। এ ধারাবাহিকতায় এবার শুরু হতে যাচ্ছে সিজন-৬ ।

এবারের প্রতিযোগিতার মূল পৃষ্ঠপোষক হিসেবে থাকছেন ‘ডিয়ন চকলেট’। অথ্যাৎ প্রতিযোগিতাটির এবারের নাম ‘ডিয়ন চকলেট-চ্যানেল আই ক্ষুদে গানরাজ সিজন-৬’।

যাদের বয়স ১২ বছরের মধ্যে শুধু মাত্র তারাই রেজিষ্ট্রেশন পর্বে অর্ন্তভূক্তির জন্য ইংরেজিতে ‘কে জি আর’ লিখে একটি স্পেস দিয়ে নিজের নাম লিখে ৬৯৬৯ নম্বরে এসএমএস করে অংশগ্রহণ করতে পারবে এ প্রতিযোগিতায়।

এবারের প্রতিযোগীতার প্রধান দুই বিচারক হিসেবে থাকবেন বিশিষ্ট নজরুল সংগীতশিল্পী ফেরদৌস আরা এবং ব্যান্ড তারকা এস. আই. টুটুল। প্রতিযোগিতাটি পরিচালনা করবেন খ্যাতিমান রিয়েলিটি শো নির্মাতা ইজাজ খান স্বপন।

নভেম্বর এর শেষ সপ্তাহ থেকে চ্যানেল আই-এর পর্দায় প্রচার শুরু হবে এ জনপ্রিয় রিয়েলিটি শো ‘ডিয়ন চকলেট-চ্যানেল আই ক্ষুদে গানরাজ’ সিজন-৬। এ কারনে, নভেম্বরের মাঝামঝি থেকে শুরু হবে বিভাগ পর্যায়ের অডিশন। কোন বিভাগে কখন প্রাথমিক অডিশন হবে তা আগ্রহী ক্ষুদে প্রতিযোগীরা চ্যানেল আই-এর মাধ্যমে জানতে পারবে।

 

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password