সেলেবেক্সে এক নম্বরে অক্ষয় ও প্রিয়াঙ্কা

তারকা জরিপ টাইম সেলেবেক্সে এক নম্বর অবস্থানে রয়েছে অক্ষয় কুমার ও প্রিয়াঙ্কা চোপড়া। সম্প্রতি অক্ষয় কুমারের বেশ কিছু কাজের সাফল্যের জন্যই তিনি রয়েছেন এক নম্বরে এবং প্রিয়াঙ্কা চোপড়া হলিউডে নিয়মিত কাজের সুবাদে রয়েছেন এক নম্বরে।

অক্ষয় কুমার ‘রুস্তম’ ছবির মুক্তি ও ব্যবসায়িক সাফল্য ছাড়াও অভিনেতা উইল স্মিথের জন্য পার্টির আয়োজন করে আলোচিত হয়েছেন বলিউডে। এ ছাড়া তাকে আলোচনায় রেখেছে তিনটি বিজ্ঞাপনচিত্র। তার স্কোর ১৩ দশমিক ৭ থেকে বেড়ে হয়েছে ২৪।

অপরদিকে হলিউডের ছবি ‘বেওয়াচ’-এ চুক্তিবদ্ধ ও খবরের টিভি সিরিজ ‌‘কোয়ান্টিকো’র দ্বিতীয় আসরে যোগ দেওয়ায় ব্যাপক আলোচিত হন প্রিয়াঙ্কা চোপড়া। এ ছাড়া ম্যাগাজিনের প্রচ্ছদে স্থান ও চারটি বিজ্ঞাপনচিত্রে কাজের সুবাদে ১৫ থেকে তার স্কোর বেড়ে দাঁড়িয়েছে ২১।

অভিনেত্রীদের মধ্যে জুলাই মাসে শীর্ষে থাকা আনুশকা শর্মা নেমে গেছেন দুই নম্বরে। তারপরে আছেন যথাক্রমে দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর, আলিয়া ভাট, সোনম কাপুর, কারিনা কাপুর খান, সোনাক্ষী সিনহা, ক্যাটরিনা কাইফ ও জ্যাকলিন ফার্নান্দেজ।

এছাড়া সালমান খান এক নম্বর থেকে নামে গেছেন দুই নম্বরে। তিন থেকে দশে আছেন যথাক্রমে হৃতিক রোশন, শহিদ কাপুর, অমিতাভ বচ্চন, রণবীর সিং, শাহরুখ খান, অজয় দেবগণ, আমির খান ও রণবীর কাপুর।

মাসভিত্তিক এই তারকা জরিপকে বলিউডের সবচেয়ে গ্রহণযোগ্য জরিপ মনে করা হয়। বক্স অফিস সাফল্য, টিভি ও অনলাইনে ছবি ও তারকার প্রচার, ব্র্যান্ড পণ্যের দূতিয়ালি, তারকাদের জনপ্রিয়তা, সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোতে তাদের অংশগ্রহণ এই বিষয়গুলোকে কেন্দ্র করেই মূলত জরিপটি করা হয়ে থাকে।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password