আসছে রাজের ‘তুমি যে আমার’

সম্রাটের সাফল্যের পর আসছে মুহাম্মদ মোস্তফা কামাল রাজের ‘তুমি যে আমার’ ছবি। স্যাটেলাইট টিভি চ্যানেল আরটিভি প্রযোজনা করতে যাচ্ছে নতুন এ ছবিটি। আর এ ছবিটি পরিচালনা করছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। এ উপলক্ষে গত মঙ্গলবার দুপুরে আরটিভির সাথে মুহাম্মদ মোস্তফা কামাল রাজের চুক্তিপত্র স্বাক্ষরিত হয়।

এ প্রসঙ্গে আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান বলেন,দর্শকদের নির্মল বিনোদনের জন্য আমরা চলচ্চিত্র নির্মাণে যাচ্ছি। ভবিষ্যতে এ ধারা অব্যাহত থাকবে। আশা করি ‘তুমি যে আমার’ সিনেমাটি দর্শক নন্দিত হবে।

ছবির নির্মাতা রাজ বলেন, এটি একটি মৌলিক গল্পের ছবি হতে যাচ্ছে। আগামী সাতদিনের মধ্যে এ ছবির কলাকুশলীর নাম চুড়ান্ত করা হবে। বেঙ্গল মাল্টিমিডিয়া ও আরটিভিকে ধন্যবাদ জানাতে চাই তারা এই ছবিট প্রযোজনা করছে। খুব শিগগিরই এ ছবির দৃশ্যধারনের কাজ শুরু হবে।

উল্লেখ্য, চলচ্চিত্রটি প্রযোজনা করছে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড। ‘তুমি যে আমার’ চলচ্চিত্রটির চুক্তি পত্র স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আরটিভির মহাব্যবস্থাপক (মানব সম্পদ ও প্রশাসন) হাবীব ভূঁইয়া, প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান, বার্তা প্রধান লুৎফর রহমান, বিক্রয় ও বিপণন প্রধান সুদেব চন্দ্র ঘোষ, আরটিভি অনলাইন প্রধান বার্তা সম্পাদক আনোয়ার হক, সহকারি মহাব্যবস্থাপক (অনুষ্ঠান) সৈয়দ সাবাব আলী আরজু, সহকারি মহাব্যবস্থাপক (বিক্রয় ও বিপণন) মোজাম্মেল হোসেন প্রমূখ।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password