‘বিগ বস’ এর ঘরে নিষিদ্ধ ঐশ্বরিয়া-রণবীর!

ছোট পর্দায় সালমান খানের সবচেয়ে বড় রিয়েলিটি শো ‘বিগ বস’-এর ঘরে আসতে ঐশ্বরিয়া ও রণবীর কাপুরকে নিষিধ করে দিয়েছেন সালমান। এ জুটির অভিনীত মুক্তির মিছিলে থাকা ছবি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবির প্রচারণা করতে আসবেন ঐশ্বরিয়া ও রনবীর এমনটাই কথা ছিলো কিন্তু তাতে আপত্তি জানিয়েছেন সালমান খান নিজেই।

ছবির প্রচারনার মাধ্যমে ‘হাম দিল দে চুকে সনম’ (১৯৯৯) ছবির এই জুটিকে আবার একসঙ্গে দেখা যেতে পারে এমনটাই আশা করেছিলেন ভক্তরা। কিন্তু বিব্রতকর পরিস্থিতিতে পড়তে চান না বলে সেই সুযোগ রাখছেন না সল্লু।

পরিচালক করণ জোহরকে সালমান জানিয়ে দিয়েছেন, তার অনুষ্ঠানে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবির প্রচারণা করতে হলে আসতে হবে একা। ঐশ্বরিয়া তো বটেই, ক্যাটরিনা কাইফের সঙ্গে দীর্ঘদিন প্রেম করায় রণবীর কাপুরও নিষিদ্ধ সালমানের ঘরে। এ ছবির আরেক নায়ক ফাওয়াদ খান জুলাই থেকেই মুম্বাইয়ে নেই। উরি আক্রমণের কারণে সৃষ্ট অরাজকতার মধ্যে তার সহসা ভারতে আসার সম্ভাবনা নেই।

এদিকে, ঐশ্বরিয়া সম্প্রতি এক অনুষ্ঠানে বলেন সালমানের সাথে আবার অভিনয় করতে তার কোনো আপত্তি নেই তবে ব্যাচেলর বয় সালমানের এই সিদ্ধান্তের পর সে সম্ভবনাও পিছিয়ে গেলো।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password