প্রধানমন্ত্রীকে গণসংবর্ধনা দিতে মানুষের ঢল

প্রধানমন্ত্রীকে সংবর্ধনা দিতে মানুষের ঢল নেমেছে রাজপথে। হাজার-হাজার মানুষ দুপাশে দাড়িয়ে থেকে তাকে অর্ভর্থনা জানিয়েছে।

প্রধানমন্ত্রীর বাসভবন গণভবন থেকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর পর্যন্ত সড়কের দুই পাশে দাঁড়িয়ে আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরদের সঙ্গে সাধারণ মানুষও শেখ হাসিনাকে গণসংবর্ধনা জানান।

শেখ হাসিনা শুক্রবার সন্ধ্যা ৬টা ৪২ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে প্রধানমন্ত্রী ও তার সফরসঙ্গীদের বহনকারী এমিরেটস এয়ারলাইন্সের ফ্লাইটটি (ফ্লাইট নং- ইকে ৫৮৬)। এরপর গণভবনের উদ্দেশে তিনি রওয়ানা দেন।

এ সময় সড়কের দুইপাশের মানুষ করতালি ও বিভিন্ন স্লোগানে মুখরিত হয়। যুক্তরাজ্য, কানাডা ও যুক্তরাষ্ট্র সফর শেষে দেশে ফিরলেন শেখ হাসিনা।

উল্লেখ্য, কানাডা ও মার্কিন যুক্তরাষ্ট্র সফরকালে বিভিন্ন দেশের সরকার প্রধান, রাজনৈতিক, সামাজিক নেতাদের সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফলপ্রসূ বৈঠক করেন, জাতিসংঘের ৭১তম অধিবেশনে ভাষণ দেন। সেই সঙ্গে দক্ষ রাষ্ট্র পরিচালনা ও বহুমাত্রিক অবদান স্বরূপ জাতিসংঘ পদক ‘প্ল্যানেট ৫০-৫০ চ্যাম্পিয়ন’ ও ‘এজেন্ট অব চেঞ্জ অ্যাওয়ার্ডে’ ভূষিত হন শেখ হাসিনা।

কানাডায় গ্লোবাল ফান্ড এবং যুক্তরাষ্ট্রে জাতিসংঘের ৭১তম সাধারণ অধিবেশনে যোগ দিতে গত ১৪ সেপ্টেম্বর ঢাকা ছেড়েছিলেন তিনি।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password