ঢাকা আসছেন নেহা কক্কর

আগামীকাল (৩০শে সেপ্টেম্বর) ঢাকা আসছেন বলিউডের জনপ্রিয় কণ্ঠশিল্পী নেহা কক্কর ।  ঢাকা মাতাবেন তিনি। নেহার পাশাপাশি দেশীয় শিল্পীরাও কনসার্টে গান পরিবেশন করবেন। ইমেকার্স বাংলাদেশের উদ্যোগে আয়োজিত এ কনসার্টটির নাম দেয়া হয়েছে “নেহা কক্কর লাইভ ইন ঢাকা পাওয়ার্ড বাই রিফাত ট্রেডিং”।

ইমেকার্স বাংলাদেশ সূত্রে জানা গেছে, এরই মধ্যে কনসার্টটি আয়োজনের সব প্রস্তুতি প্রায় শেষ করা হয়েছে। ৩০শে সেপ্টেম্বর সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরার আন্তর্জাতিক কনভেনশন সিটিতে অনুষ্ঠিত হবে কনসার্টটি ।

টিকিটের বিনিময়ে দর্শকরা অনুষ্ঠানটি উপভোগ করতে পারবেন। এরই মধ্যে সকল টিকেট বিক্রি হয়েছে বলে জানিয়েছেন প্রতিষ্ঠানটির মিডিয়া বিভাগের প্রধান আফরিদ হাসান।

মূলত আইটেম গানের জন্যই বেশি জনপ্রিয় নেহা কক্কর। তার বেশ কয়েকটি আইটেম গান দারুণ জনপ্রিয়তা পেয়েছে। তার গাওয়া জনপ্রিয় গানগুলোর মধ্যে রয়েছে ‘আজ ব্লু হ্যায় পানি পানি’, ‘সেকেন্ড হ্যান্ড জাওয়ানি’, ‘ধাতিং নাচ’, ‘লন্ডন ঠুমাকড়া’ ‘দেখেগা রাজা ট্রেলার’, ‘আও রাজা’, ‘তু ইশক মেরা’, ‘দো পেগ মার’ ‘পার্টি শো’, ‘টুকুর টুকুর’ প্রভৃতি। বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনার ‘অগ্নি-২’ চলচ্চিত্রের ‘ম্যাজিক মামোনি’ গানটিও তিনি গেয়েছেন। এই গানটি বাংলাদেশে দারুণ জনপ্রিয় হয়েছে।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password