ছবির প্রচারে ঢাকায় শুভশ্রী

ওপারের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী ছবির প্রচারে বর্তমানে ঢাকায় অবস্থান করছেন। নিজের অভিনীত ‘প্রেম কি বুঝিনি’ ছবির প্রচারণার লক্ষ্যে সোমবার (২৬ সেপ্টেম্বর) সকাল ৯টায় তিনি এসে পৌঁছান। তার সঙ্গে আছেন ওপারের চিত্রনায়ক ওম। তারা উঠেছেন হোটেল ওয়েস্টিনে।

সোমবার বিকেলে জাজ মাল্টিমিডিয়ার কার্যালয়ে শুভশ্রীর সঙ্গে আড্ডার ছলে তিনি জানান, ২০১৪ সালে ‘আমি শুধু চেয়েছি তোমায়’ ছবির কাজে তিনি ঢাকায় এসেছিলেন। দুই বছর পর আবারো ঢাকায় আসতে পেরে তার ভালো লাগছে।এছাড়া, খুব শিগগিরই যৌথ প্রযোজনায় নাম চূড়ান্ত না হওয়া একটি ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করবেন এই তারকা।

শুভশ্রী বলেন, ‘গতবার ঢাকায় এসে অনেক মিষ্টি খেয়েছি। এবারও খাবো। যাওয়ার সময় সঙ্গে করে রসগোল্লা নিয়েও যাবো।’ তিনি বলেন, ‘এ দেশে গুণী গুণী মানুষ আছেন। এখানে ভালো ভালো ছবি তৈরি হয়। সময় পেলে এগুলো দেখবো।’

শুভশ্রী জানালেন, মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) বিকেল ৩টায় কলকাতার উদ্দেশে ঢাকা ছাড়বেন তিনি ও ওম। তবে ওম আগামী ৭ অক্টোবর ‘প্রেম কি বুঝিনি’ মুক্তির দিন আবার আসবেন এখানে। সুদীপ্ত সরকার পরিচালিত ‘প্রেম কি বুঝিনি’ সাফটা চুক্তির আওতায় বাংলাদেশে মুক্তি পাবে আগামী ৭ অক্টোবর। কলকাতার এসকে মুভিজ প্রযোজিত ছবিটির পরিবেশক জাজ মাল্টিমিডিয়া।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password