৩ বছরের শিশুকে ধর্ষণ করলো এক নরপিশাচ

দিল্লিতে ৩ বছরের শিশুকে ধর্ষণ করলো এক নরপিশাচ। ৬০ বছর বয়সী এক বৃদ্ধ এ ধর্ষনের জন্য দায়ী বলে তার বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে। বলা হয়েছে, সে একই ভবনে ভাড়া থাকা একটি পরিবারের মাত্র ৩ বছর বয়সী একটি শিশু কন্যাকে উপর্যুপরি ধর্ষণ করেছে। এতে মারাত্মক অসুস্থ হয়ে পড়ে ওই শিশু। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। অনলাইন দ্য টাইমস অব ইন্ডিয়ার বরাতে এ খবর জানা গেছে।

এতে বলা হয়েছে, দক্ষিণ-পূর্বের আমার কলোনিতে বসবাস ছিল ধর্ষক ও ধর্ষিত শিশুর পরিবারের। গত সপ্তাহে ওই শিশুকে ধর্ষক তার বাসায় ডেকে নিয়ে ধর্ষণ করে। বিষয়টি ফাঁস হয় বুধবার। ধর্ষিতার পিতা একটি গণযোগাযোগ বিষয়ক প্রতিষ্ঠানে কাজ করেন। ধর্ষিত শিশুটি বুধবার সকালে তার মাকে জানায় তার গোপনাঙ্গে ব্যাথার কথা।

শিশুটি জানায়, দ্বিতীয় তলায় থাকা এক ‘আঙ্কেল’ তাকে তার বাসায় ডেকে নিয়ে যৌন নির্যাতন চালিয়েছে। সঙ্গে সঙ্গে ধর্ষিতার মা ও তার স্বামী পুলিশে ছুটে যান। তারা থানায় মামলা করার পর ধর্ষিতার মেডিকেল পরীক্ষা করা হয়েছে। তাতে নিশ্চিত হওয়া গেছে যে, শিশুটিকে বেশ কয়েকবার ধর্ষণ করা হয়েছে। এতে আমার কলোনি পুলিশ স্টেশনে একটি মামলা করা হয়েছে। অভিযুক্ত ব্যক্তিকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়েছে।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password