বিয়ে করলেন সংগীতশিল্পী কোনাল

সংগীতশিল্পী সোমনুর মনির কোনাল বিয়ে বন্ধনে আবদ্ধ হলেন শীর্ষস্থানীয় একটি দৈনিক পত্রিকার সাংবাদিক মনজুর কাদের জিয়ার সঙ্গে। তিনি ওই পত্রিকার বিনোদন বিভাগে কর্মরত। মূলত সাংবাদিক হিসেবেই তার সঙ্গে কোনালের প্রথম পরিচয়।

এরপর বন্ধুতে পরিণত হন তারা। এক সময় মন দেওয়া নেওয়া শুরু হয়। অবশেষে সম্পর্কের প্রায় তিন বছরের মাথায় গতকাল সন্ধ্যায় বিয়ে বন্ধনে আবদ্ধ হন কোনাল-জিয়া। দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে অনেকটা হঠাৎ করেই কোনালের মোহাম্মদপুরের বাসায় শুভ কাজটি সম্পন্ন হয়। পূর্ব প্রস্তুতি ছাড়াই আকদ সম্পন্ন হয় তাদের। মূলত বাগদান হওয়ার কথা ছিলো এদিন।

কিন্তু দুই পরিবারের অভিভাবকদের মতকে গুরুত্ব দিয়ে বিয়ে সম্পন্ন হয়েছে সন্ধ্যায়। ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে সর্বপ্রথম জিয়া বিয়ের শুভ সংবাদটি জানান।

এদিকে আগামী জানুয়ারিতে তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হবে বলেও জানিয়েছেন তারা। এ বিষয়ে কোনাল বলেন, আসলে বিয়ের প্রস্তুতি কারোই ছিলো না। বাবা দু’বছর ধরে আমাকে বিয়ের কথা বলছেন। দুইদিন বাদে বাবা তার কর্মস্থল কুয়েতে যাবেন। তাই বুধবার সন্ধ্যায় ছেলে পক্ষ হবু কনেকে দেখতে আসেন বাসায়। তখনই বিয়েটা হয়ে গেল। সব কিছুই স্বপ্নের মতোই মনে হচ্ছে।

বিবাহোত্তর সংবর্ধনা জানুয়ারিতেই করবো আমরা। আর জিয়ার সঙ্গে আমার পরিচয় দীর্ঘদিনের। আমাদের বোঝাপোড়া বেশ ভালো। অবশেষে তার সঙ্গেই বিয়ে হলো।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password