আসছে তিশমার নতুন গানের ভিডিও

জনপ্রিয় পপ তারকা তিশমাকে অনেকদিন থেকেই কোনো গানের সাথে সম্পৃক্ত পাওয়া যায়নি। তবে তার দর্শকদের জন্য সুখবর হলো নতুন একটি গানের ভিডিও নিয়ে আসছেন তিশমা। এতোদিন পড়াশোনা ও স্টেজ শো নিয়েই ব্যস্ত থেকেছেন তিনি। পাশাপাশি নিজের স্টুডিওতে কাজ করে গেছেন নিয়মিত।

তারই ধারাবাহিকতায় এই মিউজিক ভিডিওটি আনছেন তিশমা। এরই মধ্যে এ গানটির কাজ শেষ করেছেন তিনি। এটি একটি ইংরেজি গান। গানটির নাম ‘ওয়েটিং ফর ইউ’। এর কথা, সুর ও সংগীতায়োজন করেছেন তিশমা নিজেই।

এটি মূলত তিশমার ২০১৩ সালে প্রকাশিত ‘হিম হিম বাতাসে’ গানটির ইংরেজি ভার্সন। এরই মধ্যে ভিন্ন আয়োজনে এ গানটির ভিডিও নির্মাণ শেষ হয়েছে। খুব শিগগির এটি প্রকাশ হবে বলে জানিয়েছেন এ পপ তারকা।

এ বিষয়ে তিশমা বলেন, অনেকদিন ধরেই ভক্ত-শ্রোতারা নতুন গান ও ভিডিওর কথা বলে আসছেন। কিন্তু আমি আমার অন্য সব কাজ নিয়ে এতটাই ব্যস্ত ছিলাম যে কোনো নতুন গান শেষ করতে পারিনি। তাছাড়া বেশ কিছু শোও ছিল। এ কারণেই নতুন গানে মনোযোগ দিতে পারিনি। তবে এবার নতুন একটি গান করলাম। গানটির নাম ‘ওয়েটিং ফর ইউ’। খুব শিগগিরই এটি ভিডিওসহ প্রকাশ করবো। সব মিলিয়ে গানটি শ্রোতাদের ভালো লাগবে বলেই আমার বিশ্বাস।

এদিকে বর্তমানে নতুন অনেক গানের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করেছেন তিশমা। বিভিন্ন ধরনের গানই করছেন। এগুলো সামনে ডিজিটালি ও ফিজিক্যালি অ্যালবাম আকারে বের করবেন বলেও জানিয়েছেন তিনি।

অন্যদিকে এরই মধ্যে নিজের জীবনী নিয়ে করা ডকুমেন্টারির কাজও শেষ করে এনেছেন তিনি। এটিও চলতি বছরের শেষে অথবা আগামী বছরের শুরুর দিকে প্রকাশ করবেন বলে জানিয়েছেন তিশমা।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password