তৌকীরের নতুন ছবি হালদা’র মহরত অনুষ্ঠিত

আজ মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) ঢাকা ক্লাবে অভিনেতা ও নির্মাতা তৌকীর আহমেদের ৫ম চলচ্চিত্র ‘হালদা’র আনুষ্ঠানিক ঘোষণা দিলেন। এই ছবির কেন্দ্রীয় তিন চরিত্রে অভিনয় করবেন অভিনেতা ও নির্মাতা জাহিদ হাসান, মোশাররফ করিম ও নুসরাত ইমরোজ তিশা।

তৌকীর আহমেদের পরিচালনায় ‘হালদা’ ছবিটির প্রযোজনায় রয়েছে আমরা ক’জন। এই ছবির কাহিনি লিখেছেন আজাদ বুলবুল। চিত্রনাট্য পরিচালনা করেছেন তৌকির আহমেদ। চিরকুট ব্যান্ডের অন্যতম সদস্য পিন্টু ঘোষ এই ছবিটির সংগীত পরিচালনা করবেন।

‘হালদা’ ছবির মহরত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। এছাড়া অনুষ্ঠানে আরও উপস্হিত ছিলেন বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মো. মুশফিকুর রহমান গুলজার, বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশক সমিতির যুগ্ম আহ্বায়ক খোরশেদ আলম খশরু, চলচ্চিত্র পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু ও মোরশেদুল ইসলাম, অভিনেতা আবুল হায়াতসহ অনেকে।

চট্টগ্রামের হালদা নদীকে ঘিরেই এর গল্প। এতে জাহিদকে দেখা যাবে মূল খল চরিত্রে। মোশাররফ থাকছেন জেলের ভূমিকায়। আর তিশা অভিনয় করবেন স্বপ্নবাজ তরুণীর চরিত্রে। এ ছাড়াও থাকবেন দিলারা জামান, ফজলুর রহমান বাবু শাহেদ আলী, রুনা খান প্রমুখ।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password