শেখ হাসিনাকে কানাডাতে বিবিসিসি’র সম্মানন‍া

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বাংলাদেশ বিজনেস চেম্বার অব কানাডা (বিবিসিসি) স্মারক সম্মাননা দিয়েছে । গত শনিবার (১৭ সেপ্টেম্বর) কানাডার মন্ট্রিয়লে অনুষ্ঠিত নাগরিক সংবর্ধনায় প্রধানমন্ত্রীর হাতে একটি ক্রিস্টাল ক্রেস্ট তুলে দেওয়া হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্রেস্ট তুলে দেন- চেম্বার প্রেসিডেন্ট ও প্রিমিয়াম সুইটস এর সিইও এইচ এম ইকবাল, ডিরেক্টর অ্যাডমিন ও কানাডা ন্যাশনাল কনস্ট্রাকশনের সিইও মোহাম্মদ হাসান, ডিরেক্টর ও ম্যাগপাই গ্রুপের সিইও মজুমদার আরিফুরর হমান, ডিরেক্টর ও ম্যাক ইন্ডাস্ট্রির সিইও জয়নাল আবেদীন সেলিম, ডিরেক্টর ও এনআর বিটিভি’র সিইও শহিদুল ইসলাম মিন্টু, ডিরেক্টর ও ক্যাফে রয়েলের সিইও মাসুদ সিদ্দীকী এবং ডিরেক্টর ও রিয়েল এস্টেট ব্যবসায়ী তপন সাইয়েদ।

প্রধানমন্ত্রী চেম্বারের কার্যক্রমের প্রশংসা করেন। পাশাপাশি বিশ্ববাজারে বাংলাদেশি পণ্যের প্রচার ও প্রসারে আরও কাজ করার জন্য অনুরোধ করেন। প্রবাসী ব্যবসায়ীদের আরও বেশি করে বাংলাদেশে বিনিয়োগের আহ্বান জানান তিনি। চেম্বার নেতারা আন্তর্জাতিক বাজারে বাংলাদেশের ব্র্যান্ডিং এবং ভাবমূর্তি আরও উজ্জ্বল করার প্রতিশ্রুতি দেন।

এছাড়া গত ১৬ সেপ্টেম্বর রাতে বাংলাদেশ বিজনেস চেম্বার অব কানাডা’র একই প্রতিনিধি দল অমনি ইন্টারন্যাশনাল হোটেলে প্রধানমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ এবং কুশল বিনিময় করেন।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password