চলচ্চিত্রে অভিনয় করতে চাননা সারিকা

জনপ্রিয় মডেল-অভিনেত্রী সারিকা মডেলিংয়ের মাধ্যমে দর্শকদের বেশ নজর কাড়েন তার ক্যারিয়ারের শুরু থেকে। এরপর নাটকের মাধ্যমে অভিনয়ে নাম লেখান এই অভিনেত্রী। তবে হঠাৎ করে বিয়ে হয়ে যাওয়ায় দুই বছর মিডিয়া থেকে নিজেকে গুটিয়ে রেখেছিলেন তিনি।

স্বামী ও পরিবারকে সময় দিয়েছেন। একপর্যায়ে কন্যা সন্তানের মা হয়েছেন তিনি। মিডিয়ায় ফিরবেন কি ফিরবেন না এ নিয়ে ছিল ভক্তমহলের নানা কৌতূহল। কথা ছিল রোজার ঈদের নাটকের মাধ্যমে প্রত্যাবর্তন ঘটাবেন তিনি। কিন্তু শারীরিক অসুস্থতা বাধা হয়ে দাঁড়ায়। তবে আত্মবিশ্বাস হারিয়ে ফেলেননি।

সদ্য শেষ হওয়া কোরবানির ঈদের নাটকের মাধ্যমে ভক্ত-দর্শকের সব কৌতূহল, জল্পনা-কল্পনার অবসান ঘটিয়েছেন সারিকা। তাদের জন্য বেশ কয়েকটি নাটক নিয়ে হাজির হয়েছেন তিনি। ফিরে এসেই ৫টি খণ্ড নাটক ও একটি ধারাবাহিকে অভিনয় করেছেন সারিকা।

ঈদ উপলক্ষে এসব নাটক বিভিন্ন চ্যানেলে প্রচারও হচ্ছে। সারিকা অভিনীত নতুন এই নাটকগুলোর মধ্যে মুহাম্মদ মোস্তফা কামাল রাজের পরিচালনায় ‘আমি তুমি’, বিইউ শুভর ‘আকাশ বাড়িয়ে দাও’, সাজ্জাদ সুমনের ‘নীল ঘুম’, জাহিদ হাসানের ‘হৃদয় রহস্য’, রুবায়েত মাহমুদের ‘ফয়েল পেপারের প্রেম’ উল্লেখযোগ্য। নাটকের পাশাপাশি বিটিভি’র ম্যাগাজিন অনুষ্ঠান ‘পরিবর্তন’ ও এটিএন বাংলায় ‘পাঁচফোড়ন’ অনুষ্ঠানে অংশ নিয়েছেন সারিকা।

টিভিপর্দায় ফিরেছেন তিনি। এই প্রত্যাবর্তনে ভক্ত, সহকর্মীরা যেমন খুশি তেমনি সারিকা নিজেও বেশ উচ্ছ্বসিত। তিনি বলেন, এতদিন বাসায় সংসার সামলেছি। মেয়েকে সময় দিয়েছি। ও বড় হচ্ছে ধীরে ধীরে। মিডিয়াতে ফিরবো কি ফিরবো না এ নিয়েও একটু সিদ্ধান্তহীনতায় ছিলাম। তবে সব গুছিয়ে প্রিয় কর্মস্থলে ফিরতে পেরেছি এই ভেবে দারুণ ভালো লেগেছে। দীর্ঘদিন পর ক্যামেরার সামনে দাঁড়িয়ে যে অনুভূতি হয়েছে তা বলে বোঝানো সম্ভব নয়। আমি জানি আমার ফেরায় সহ-কর্মীরা এমনকি আমার ভক্তরাও খুব খুশি হয়েছেন। আমি তাদের প্রতি কৃতজ্ঞ। টিভি মাধ্যমে ফিরেছেন সারিকা। এখানে নিয়মিত কাজ করবেন তিনি।

নাটকের পাশাপাশি চলচ্চিত্রে করবেন কিনা জানতে চাইলে তিনি বলেন, অনেক আগে থেকেই চলচ্চিত্রে অভিনয়ের জন্য প্রস্তাব পেয়েছিলাম। কিন্তু আমি রাজি হইনি। এখনও আগের সিদ্ধান্ত ‘না’-তেই আছি। আপাতত চলচ্চিত্রে অভিনয় করার সম্ভাবনা নেই।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password