ক্যাটরিনা কাইফকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড়

২০১৬-এর স্মিতা পাটিল পুরস্কার পাচ্ছেন ক্যাটরিনা কইফ। সম্প্রতি এই ঘোষনা আসার পর এই নিয়ে চাপা গুঞ্জন, হাসি ঠাট্টা এমনকী সোশ্যাল মিডিয়ায় ব্যঙ্গ-বিদ্রুপও শুরু হয়েছে ।

১৯৮৪ সাল থেকে দেয়া শুরু হয় স্মিতা পাটিল পুরস্কার। মোটামুটি ভাবে বলিউডের অভিনেত্রীরাই এই পুরস্কার পেয়ে থাকেন। এ বার সেই তালিকায় যুক্ত হতে চলেছে ক্যাটরিনা কাইফের নাম। আর সেটাই মেনে নিতে পারছেন না দেশের আম জনতা থেকে শুরু করে সেলিব্রিটি মহলের অনেকেই।

শ্রীদেবী, মণীষা কৈরালা, তাবু, ঊর্মিলা মাতন্ডকর, ঐশ্বর্যা রাই বচ্চন, বিদ্যা বালন, প্রিয়াঙ্কা চোপড়ার মতো অভিনেত্রীরা এই পুরস্কার পেয়েছেন।

untitled

এবার ক্যাটরিনার নাম এই তালিকায় যুক্ত হওয়ায় প্রকাশ্যেই ক্ষোভ জানিয়েছেন অনেকেই। এ প্রসঙ্গে টুইট করে একজন বলেছেন, “ক্যাটরিনা কাইফের ‘স্মিতা পাটিল পুরস্কার’ পাওয়া সাজিদ খানের অস্কার পাওয়ারই সামিল!” আরও কয়েক ধাপ এগিয়ে আর একটি টুইট বলেছে, “ক্যাটরিনা শুধু একবারই অভিনয় করেছেন। বলিউডে কাজ পাওয়ার জন্য সালমান খানের সঙ্গে প্রেমের অভিনয়!”

সোশ্যাল মিডিয়ায় ক্যাটরিনার ‘স্মিতা পাটিল পুরস্কার’ পাওয়া নিয়ে জোর বিতর্ক চলছে। চলছে ব্যাপক রসিকতাও। এ নিয়ে টুইটারে ওঠা ব্যঙ্গ-বিতর্কের ঝড় বইছে সাধারন মানুষের।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password