হ্যাটট্রিক করলেন আগুয়েরো, জয় পেলো ম্যানসিটি

ইংলিশ প্রিমিয়ারের জায়ান্ট দল ম্যানচেস্টার সিটি বড় জয় পেলো আগুয়েরোর করা হ্যাটট্রিকে। বরুশিয়া মনশেনগ্লাডবাখের বিপক্ষে আর্জেন্টাইন তারকা সার্জিও আগুয়েরোর হ্যাটট্রিকে ৪-০ গোলের জয় তুলে নেয় সিটিজেনরা। ম্যানসিটির ঘরের মাঠ ইতিহাদ স্টেডিয়ামে রাত পৌনে একটায় শুরু হয় ম্যাচটি।

স্বাগতিক হিসেবে খেলতে নেমে পেপ গার্দিওলার শিষ্যরা ম্যাচের শুরু থেকেই আতিথ্য নেয়া বরুশিয়াকে চেপে ধরে। ম্যানসিটির হয়ে মাঠে শুরুর একাদশে ৪-১-৪-১ ফরমেশনে নেমেছিলেন ক্লদিও ব্রাভো, জাবালেতা, অতামেন্ডি, ফার্নান্দিনহো, ডি ব্রুইন, রাহিম স্টারলিং, আগুয়েরোরা।

ম্যাচের অষ্টম মিনিটে স্বাগতিক সিটিজেনদের এগিয়ে নেন আগুয়েরো। কোলারভের অ্যাসিস্ট থেকে প্রথম গোলটি করেন আর্জেন্টাইন এই তারকা। ২৮ মিনিটের মাথায় পেনাল্টির সুযোগ থেকে নিজের ও দলের দ্বিতীয় গোলটি করেন তিনি। প্রথমার্ধে আগুয়েরোর জোড়া গোলের সুবাদে ২-০ তে এগিয়ে থেকে বিরতিতে যায় গার্দিওলার শিষ্যরা।

মাঝে আগুয়েরোর সঙ্গে ডি ব্রুইন, স্টারলিংরা অতিথিদের ডি-বক্সে আক্রমণের পসরা সাজালেও কোনো স্কোর গড়তে পারেননি। ৭৭ মিনিটে তৃতীয় গোল করে হ্যাটট্রিক পূর্ণ করেন আগুয়েরো (৩-০)। ম্যানসিটির এই গোলমেশিনকে অ্যাসিস্ট করেন স্টারলিং।

দ্বিতীয়ার্ধে যোগ করা অতিরিক্ত সময়ে গোল করেন ইহেনাচো (৪-০)। বদলি খেলোয়াড় লিরয়ের অ্যাসিস্ট থেকে দলের চতুর্থ গোলটি করেন তিনি। আর এই স্কোরেই ম্যাচ শেষ হলে পূর্ণ তিন পয়েন্ট অর্জন করে ম্যানচেস্টার সিটি।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password